মন খারাপ! পাভেলের পরিচালনায় এবার সাইকোলজিক্যাল থ্রিলারে অঙ্কুশ

photo source Instagram

'মন খারাপ' একটি সাইকোলজিক্যাল থ্রিলারের পাশাপাশি একটি 'ডার্ক কমেডি'ও যা বর্তমান সমাজকে প্রতিফলিত করবে।

  • Share this:

#কলকাতা: 'বাবার নাম গান্ধিজি' (Babar Naam Gandhiji), 'রসগোল্লা' (Rosogolla) এবং সর্বশেষ 'অসুর' (Asur)৷ কেরিয়ারের শুরু থেকে পরিচালক পাভেলের (Pavel) প্রত্যেকটি সিনেমা শুধু দশর্কদের মন জয়ই করেনি, অনেক সিনে সমালোকদের প্রশংসাও পেয়েছে। সেই প্রতিভাবান পরিচালক এবার করতে চলেছেন সাইকোলজিক্যাল থ্রিলার। যাতে আরও একবার দর্শকদের নতুন ঘরানার বাংলা সিনেমার উপহার দিতে চলেছেন পাভেল। থ্রিলার সিনেমাটিতে মুখ্য ভূমিকায় থাকবেন অভিনেতা অঙ্কুশ (Ankush)। 'মন খারাপ' (Mon Kharap) নামে নতুন সিনেমাটিতে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya), বিদিপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty), ঋদ্ধি সেনের (Riddhi Sen) মতো সহ আরও অনেক স্বনামধন্য অভিনেতা-অভিনেত্রী। এছাড়া রসগোল্লা সিনেমাটির পরে অভিনেত্রী অবন্তিকা বিশ্বাস (Abantika Biswas) ফের এই সিনেমায় পাভেলের পরিচালনায় অভিনয় করতে চলেছেন।

'মন খারাপ' একটি সাইকোলজিক্যাল থ্রিলারের পাশাপাশি একটি 'ডার্ক কমেডি'ও যা বর্তমান সমাজকে প্রতিফলিত করবে। সাধারণ মানুষ দৈনন্দিন জীবনে যেভাবে বিভিন্ন সমস্যায় ভোগেন তাই নানা চরিত্রের মধ্য দিয়ে ফুটিয়ে তোলা হবে। অন্য ধরনের এই সিনেমাটিতে অভিনেতা অঙ্কুশ নির্বাণ সেন (Nirban Sen) নামে এমন একজন সাইকোলজিস্টের চরিত্রে অভিনয় করবেন, যাকে রোজই বিভিন্ন মানুষের সমস্যা শুনতে হয়। এপ্রসঙ্গে পরিচালক পাভেল বলেন, "নির্বাণ সেন যে রোগীদের সঙ্গে কাজ করেন, তাদের মাধ্যমে আমরা দেখব যে আমাদের প্রতি দিনের সমস্যাগুলি কী ভাবে আমাদের জর্জরিত করছে।"

জুন মাসেই সিনেমাটির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তবে কোভিড পরিস্থিতিতে এখনই নির্দিষ্ট করে কিছু বলা সম্ভব হচ্ছে ন। পাভেল জানিয়েছেন, "আমরা জুন ও জুলাইয়ের মধ্যে তারিখ ঠিক করেছিলাম, কিন্তু আমাদের কাজ শুরুর আগে কোভিড পরিস্থিতিও খেয়াল রাখতে হবে।"

এদিকে অভিনেতা অঙ্কুশও এখন থেকে সিনেমা বাছাইতে গল্পের বিষয়বস্তুকেই অগ্রাধিকার দেবেন। সে দিক দিয়ে ভূতের গল্পের উপর তাঁর যথেষ্ট আগ্রহ রয়েছে। এপ্রসঙ্গে তিনি বলেন, "আমি ভূতের গল্প ভালোবাসি। থিয়েটারে আমি সমস্ত ভূতের সিনেমা দেখি। যদিও এটা শুধু ভূতের নয়। আমার পরবর্তী কিছু কাজ যেগুলি আমি করছি সেগুলির বিষয়বস্তু খুবই জোরদার। এই সিনেমাগুলির গল্প একেবারে অন্য ধরনের।"

প্রসঙ্গত অঙ্কুশের কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত 'ম্যাজিক' (Magic) সিনেপ্রেমীদের বেশ ভালো লেগেছে। বক্স অফিসেও যথেষ্ট সাফল্য পেয়েছিল। তাই এবার পাভেল আর অঙ্কুশের জুটি কতটা সাফল্য পায় সেটাই দেখার।

Published by:Piya Banerjee
First published: