Union
Budget 2023

Highlights

হোম /খবর /বিনোদন /
অঙ্কুশ-দিব্যেন্দুর সঙ্গে টলিউড ডেবিউ মৌনীর? সব জল্পনার অবসান ঘটালেন খোদ 'মির্জা'

অঙ্কুশ-দিব্যেন্দুর সঙ্গে টলিউড ডেবিউ মৌনীর? সব জল্পনার অবসান ঘটালেন খোদ 'মির্জা'

অঙ্কুশের কথায়, "অনেকেই বলছে, আমরা যে ভাবে দিব্যেন্দুদার চরিত্রকে প্রকাশ্যে আনার জন্য টিজার বের করেছি, তা নাকি বাড়াবাড়ি। কারও মতে, দিব্যেন্দুদা নাকি অত বড় তারকা নন।''

  • Last Updated :
  • Share this:

#কলকাতা: অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স এবং নেক্সজেন ভেঞ্চার্স প্রযোজিত সুমিত-সাহিলের যৌথ পরিচালনায় আসছে 'মির্জা'। সম্প্রতি সেই ছবির খলনায়ককে প্রকাশ্যে আনা হল ধুমধাম করে। হিন্দি ওয়েবসিরিজে কাজ করে ইতিমধ্যে তাঁর অভিনয়ের গুণগ্রাহীর সংখ্যা অগুন্তি। সেই দিব্যেন্দু ভট্টাচার্যের সঙ্গে অঙ্কুশ হাজরার দ্বৈরথই এই ছবির প্রাণকেন্দ্র। কিন্তু মির্জা আর সুলতানের গল্পের নায়িকা কে?

শোনা যাচ্ছিল, এই ছবির মাধ্যমেই নাকি টলিউডে ডেবিউ করবেন মুম্বইয়ের বঙ্গকন্যা মৌনী রায়। কিন্তু সে জল্পনার অবসান ঘটালেন খোদ অঙ্কুশ।

অঙ্কুশ নিউজ18 বাংলাকে জানালেন, মাঝে হয়তো ভাবনাচিন্তা হয়েছিল মৌনীকে নিয়ে, কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। এবং আপাতত মৌনীর নাম বাদ। নায়িকা হিসেবে নেওয়া হবে কোনও টলিনায়িকাকেই। তবে কি অঙ্কুশের জুটি বাঁধবেন তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা সেনই?

আরও পড়ুন: রিয়েলিটি শো ‘দাম’ দেয়নি, কিন্তু বলিউড কাঁপাচ্ছেন সেই ‘বাতিল’ গায়ক-গায়িকারা!!

অঙ্কুশের কথায়, "এটা অনেকেই ভাবে, আমি থাকলে ঐন্দ্রিলা থাকবেই। তা কিন্তু ভুল। ঐন্দ্রিলার কাছে চরিত্রটাই আসল। এই ছবিতে নায়িকা চরিত্রের স্কেচ এখনও তৈরি হয়নি। হওয়ার পর ঐন্দ্রিলাকে প্রস্তাব দেওয়া হলে, তার পর ওর পছন্দ হলে তবেই ও অভিনয় করবে। নয়তো করবে না। এ বার যদি দেখা যায়, নারীচরিত্রের গুরুত্ব তেমন নেই, তবে ও অবশ্যই রাজি হবে না।"

নারীচরিত্রের গুরুত্ব না থাকলে কোনও অভিনেত্রীই কি রাজি হবেন?

এই প্রশ্নের উত্তরে অঙ্কুশ দুটি ছবির উদাহরণ দিলেন। 'বজরঙ্গি ভাইজান'-এ করিনা কাপুর খানের চরিত্র এবং 'সিম্বা'তে সারা আলি খানের চরিত্র। অঙ্কুশের কথায়, "দু'জনই কিন্তু বড় তারকা, তাও তাঁরা রাজি হয়েছিলেন কম।গুরুত্বপূর্ণ চরিত্রে। এবার এটা যার যার নিজের ব্যাপার। কেউ রাজি হলে অবশ্যই করবে। না হলে না। আমরা কয়েক জন প্রস্তাব দেব। তার পর দেখা যাক।"

আরও পড়ুন: সিঁদুর, প্রেম মিলেমিশে একাকার, কীভাবে বিজয়ার লালে রাঙা হলেন টলি তারকারা, রইল ছবি

অন্যদিকে দিব্যেন্দুর মতো উচ্চপ্রশংসিত অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আপ্লুত অঙ্কুশ। তিনি জানালেন, একটি ছবিতে হিরো যতটা গুরুত্বপূর্ণ, ততটাই প্রাধান্য পায় ভিলেন। তাই দিব্যেন্দুর সঙ্গে অভিনয় করার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

অঙ্কুশের কথায়, "অনেকেই বলছে, আমরা যে ভাবে দিব্যেন্দুদার চরিত্রকে প্রকাশ্যে আনার জন্য টিজার বের করেছি, তা নাকি বাড়াবাড়ি। কারও মতে, দিব্যেন্দুদা নাকি অত বড় তারকা নন। কিন্তু আমি বলব, ওঁর মতো অভিনেতার জন্য এরকম আড়ম্বর তো দরকার ছিলই। তা ছাড়া একটি ছবিতে উনি খলনায়ক, বিরাট অংশজুড়ে রয়েছেন তিনি, সেখানে এরকম টিজার লঞ্চ তো থাকবেই!"

প্রসঙ্গত এই ছবিতে প্যান ইন্ডিয়ার অনুষঙ্গও রয়েছেন। ছবির সঙ্গীতায়োজনের দায়িত্বে রয়েছেন তেলুগু ছবি 'কেজিএফ'-এর সঙ্গীত পরিচালক রবি বসরুর।

Published by:Teesta Barman
First published:

Tags: Ankush Hazra, Dibyendu Bhattacharya, Mirza, Mouni Roy