Anjana Basu: বিরতির পর ফের ধারাবাহিকে অঞ্জনা, মুক্তি পেল প্রোমো

অঞ্জনা বসু, ছবি-ফেসবুক

এই ধারাবাহিক দিয়েই ছোট পর্দায় আবার ফিরতে চলেছেন অঞ্জনা বসু (Anjana Basu)। বড়মার চরিত্রে দেখা যাবে তাঁকে।

  • Share this:

কলকাতা : কালার্স বাংলা হাজির নতুন ধারাবাহিকের পশরা সাজিয়ে। চারটি নতুন গল্প নিয়ে আসছে এই বিনোদন চ্যানেল। করোনাকালে কিছু চ্যানেলের ধারাবাহিক শ্যুট ফ্রম হোম করলেও কালার্স সেই পথ নেয়নি। এখন তারা নিয়ে আসছে নতুন গল্প। মুক্তি পেল সুরিন্দর ফিল্মস প্রযোজিত 'মন মানে না' ধারাবাহিকের প্রোমো। এই ধারাবাহিক দিয়েই ছোট পর্দায় আবার ফিরতে চলেছেন অঞ্জনা বসু (Anjana Basu)। বড়মার চরিত্রে দেখা যাবে তাঁকে।

ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বড়মা। গৌরী ও রুদ্রর প্রেমের গল্প বলে এই ধারাবাহিক। গৌরীর চরিত্রে অভিনয় করছেন পল্লবী দে। রুদ্রর ভূমিকায় দেখা যাবে স্যামকে। নির্মাতাদের দাবি, 'মন মানে না' একটি ভিন্ন স্বাদের প্রেমের গল্প। দুজন বিপরীত মেরুর মানুষ কী ভেবে কাছাকাছি চলে আসে, সেটাই দেখানো হয়েছে ধারাবাহিকে। প্রথমে রাগ, তারপর অনুরাগ।

প্রথমে, একে অপরকে সহ্য করতে পারে না রুদ্র ও গৌরী। কিন্তু ঘটনাচক্রে একে অন্যকে ভালবেসে ফেলে। গ্রামের ছেলে রুদ্র। বিশেষ পড়াশোনা জানে না। গৌরী শিক্ষিত। জীবনের মূল্যবোধ মেনে চলে সে। মুখোমুখি হয়ে যায় রুদ্র-গৌরী।

টেলি জগতের জনপ্রিয় মুখ পল্লবী। কালার্স বাংলার 'রেশম ঝাঁপি'-তে দেখা গিয়েছিল তাঁকে। অন্যদিকে, ‘দুপুর ঠাকুরপো সিজন থ্রি’-তে শেষ দেখা গিয়েছিল স্যামকে। 'মন মানে না'-র টাইটেল ট্র্যাক কম্পোজ করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। গানটি গেয়েছেন নিকিতা গান্ধী ও শাশ্বত সিং।

Published by:Arpita Roy Chowdhury
First published: