রহস্যের মলাটে মোড়া অঞ্জন দত্তর প্রথম ওয়েব সিরিজ

Anjan Dutt's upcoming web-series Murder In The Hills: 'মার্ডার ইন দ্য হিলস' সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় ইনিংস শুরু করতে চলেছেন অঞ্জন দত্ত ।

Anjan Dutt's upcoming web-series Murder In The Hills: 'মার্ডার ইন দ্য হিলস' সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় ইনিংস শুরু করতে চলেছেন অঞ্জন দত্ত ।

  • Share this:

কলকাতা: 'খাদের ধারের রেলিংটা, সেই দুষ্টু দোদো সিরিংটা, আমার শৈশবের দার্জিলিংটা... '

দার্জিলিং ও অঞ্জন দত্ত, এই দুটো শব্দের মধ্যে নিবিড় সম্পর্ক। ছেলেবেলার অনেকটা সময় তাঁর কেটেছে পাহাড়ের কোলে, উত্তরবঙ্গের এই শহরে। দার্জিলিং-এর সঙ্গে অঞ্জন দত্তর সম্পর্ক পুরনো। তাই তো তিনি যখন ওয়েব দুনিয়ায় প্রবেশ করলেন, তখন অঞ্জন বেছে নিলেন তাঁর পছন্দের শহর দার্জিলিং কেই, সিরিজের পটভূমি হিসেবে।

ইচ্ছে ছিল অভিনেতা হওয়ার। অভিনয় পরিচালনা, গান একের পর এক মাধ্যমে সফল অঞ্জন দত্ত। এবার ওটিটি-তে ডেবিউ করছেন। 'মার্ডার ইন দ্য হিলস' (Murder In The Hills) সিরিজ দিয়ে ওয়েব দুনিয়ায় ইনিংস শুরু করতে চলেছেন এই বর্ষীয়ান পরিচালক । অঞ্জন দত্তের কথায়, 'আমি পরিবর্তনে বিশ্বাসী। আমি নতুনে বিশ্বাসী। ওয়েব মাধ্যম এক অন্য অভিজ্ঞতা। আমার বিশ্বাস, হইচই এর মাধ্যমে এই সিরিজ গোটা বিশ্বের মানুষের কাছে পৌঁছে যাবে। এত বছর কাজ করার পর আমি দৃঢ়ভাবে মনে করি, ওটিটি কিন্তু সিনেমা হলকে কড়া টক্কর দেবে। আমি ব্যক্তিগতভাবে ওটিটি-তে কাজ করতে চাই। দর্শকের প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করছি। সিরিজ দেখে মানুষের কেমন লাগে সেটা গুরুত্বপূর্ণ।'

সম্প্রতি হয়ে গেল এই সিরিজের ট্রেলার লঞ্চ। উপস্থিত অভিনেতা অভিনেত্রী ও কলাকুশলীরা। থ্রিলারধর্মী সিরিজ 'মার্ডার ইন দ্য হিলস', মুখ্য চরিত্রে রয়েছেন অর্জুন চক্রবর্তী, সন্দীপ্তা সেন, অনিন্দিতা বসু, রাজদীপ গুপ্ত, সৌরভ চক্রবর্তী ও আরও অনেকে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অঞ্জন দত্তকে। নব্বইয়ের দশকের এক বিখ্যাত অভিনেতা সন্দেহজনক মৃত্যুকে ঘিরে এগিয়েছে সিরিজের গল্প। ট্রেলার দেখে বোঝা যায় দর্শক বেশ একটা ইনটেন্স মার্ডার মিস্ট্রি উপহার পেতে চলেছেন। গল্পের চলনে গতি রয়েছে। ভিন্ন পেশার সঙ্গে যুক্ত বেশ কিছু মানুষ একটি হত্যার জেরে সুতোই গেঁথে যায় ও তৈরি হয় নানা জটিলতা। এই ঘটনার সূত্র ধরেই গল্পের সুতো খুলেছেন পরিচালক।

সিরিজের পরিচালক অঞ্জন দত্ত এবং সিরিজের প্রেক্ষাপটে রয়েছে দার্জিলিং শহর। অনুমান করা যায়, যে পাহাড়ে ঘেরা প্রকৃতি শুধু পটভূমি নয় এই সিরিজের অন্যতম চরিত্র হয়ে উঠবে। 'মার্ডার ইন দ্য হিলস'-এর বেশির ভাগ শুটিং হয়েছে দার্জিলিং-এ। এই সিরিজে সঙ্গীত পরিচালনা করেছেন নীল দত্ত। আগামী ২৩ জুলাই ‘হইচই’ প্লাটফর্মে মুক্তি পাবে 'মার্ডার ইন দ্য হিলস'।

Arunima Dey

Published by:Siddhartha Sarkar
First published: