বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বেবি বাম্প নিয়েই শাকিরার গানে তুমুল নাচ অনিতা হসনন্দানির ! সমালোচনায় নেটিজেনরা !

বেবি বাম্প নিয়েই শাকিরার গানে তুমুল নাচ অনিতা হসনন্দানির ! সমালোচনায় নেটিজেনরা !

অনিতা ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানেই নানা খবর ও ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি।

  • Share this:

#মুম্বই:  ২০২০ বলিউডের জন্য খুব একটা ভালো সময় ছিল না। ইরফান খান, ঋষি কাপুর থেকে শুরু করে সুশান্ত সিং রাজপুতের প্রাণ কেড়েছে এই বিষাক্ত বছরটি। তার ওপর করোনা তো ছিলই। বহু টাকার ক্ষতিও হয় বলিউডের। তবে ভালো খবর কি একেবারেই নেই? আছে বইকি। এই করোনা কালেই খুশির খবর শুনিয়েছেন করিনা কাপুর খান, অনুষ্কা শর্মারা। মা হতে চলেছেন তাঁরা সকলেই। অনুষ্কা খুব শীঘ্রই সন্তানের জন্ম দেবেন। জ্যোতিষ বলছেন তাঁর নাকি মেয়ে হবে। ওদিকে২ ০২০তেই মা হয়েছেন বলিউডের পূজা বন্দ্যোপাধ্যায়। তেমনই মা হতে চলেছেন অনিতা হসনন্দানি।

View this post on Instagram

A post shared by Anita H Reddy (@anitahassanandani)

তিনি ছোট পর্দা ও বড় পর্দা মিলিয়ে কাজ করেছেন। তবে ছোট পর্দাতেই সাফল্য পেয়েছেন বেশি। বিশেষ করে ছোট পর্দায় অনিতা থাকা মানেই সিরিয়াল হিট। বেশিরাভাগ সময় নেগেটিভ চরিত্রে দেখা যায় তাঁকে। কয়েকদিন আগেই অনিতা ও তাঁর স্বামী রোহিত রেড্ডি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন খুশির খবর।৩৯ বছর বয়সে মা হতে চলেছেন অনিতা। প্রেগনেন্সি পিরিয়ডের ছবিও পোস্ট করেছেন তিনি।

অনিতা ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। সেখানেই নানা খবর ও ছবি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি। সম্প্রতি তাঁর একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাকিরার গানে নাচ করছেন তিনি। বেবি বাম্প নিয়ে তুমুল নাচ করছেন তিনি। এই ভিডিও দেখে অনেকেই তাঁর প্রশংসা করেছেন। কিন্তু সমালোচনাও করেছেন অনেকেই। বলেছেন, এই অবস্থায় এভাবে নাচ করার কি মানে? আপনাকে ভাবতে হবে বেবির সুরক্ষা নিয়ে। আবার কেউ বলেছেন, "পেটের ভিতর থেকেই নাচ শিখে যাবে আপনার সন্তান।" এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় হট কেক।

Published by: Piya Banerjee
First published: January 8, 2021, 11:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर