ঘরে দু'মাসের সন্তান ! ICU-তে করোনা আক্রান্ত স্বামী ! অসহায় কান্না বলি অভিনেতার স্ত্রীর

ঘরে দু'মাসের সন্তান ! ICU-তে করোনা আক্রান্ত স্বামী ! অসহায় কান্না বলি অভিনেতার স্ত্রীর

aniruddh dave

দু'মাস আগেই বাবা হয়েছেন অভিনেতা। সে সব ছবি নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

  • Share this:

    #মুম্বই:  করোনা একের পর খারাপ খবর নিয়ে আসছে। করোনার দ্বিতীয় ঢেউ দাপট দেখাচ্ছে বলি পাড়াতেও। গত সপ্তাহেই করোনা আক্রান্ত হন হিন্দি ধারাবহিকের জনপ্রিয় অভিনেতা অনিরুদ্ধ দাভে। কিন্তু তাঁর অবস্থার অবনতি ঘটায় তাঁকে আজ আইসিইউতে ভর্তি করা হয়। ভোপালে একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আজ বলিউডের অনেকেই অনিরুদ্ধর জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটায় বাড়ছে চিন্তা। কয়েকদিন আগে ভোপালে একটি শ্যুটিংয়ের জন্য তিনি। একটি ওয়েব সিরিজের কাজ চলছিল। সেখানে গিয়েই করোনা আক্রান্ত হন তিনি।

    কিন্তু সে সময় মুম্বইতে না ফিরে ভোপালেই চিকিৎসা করানোর কথা ভাবেন তিনি। এবং সেখানকার হাসপাতালে ভর্তি হন। এ কথা অভিনেতা নিজেই তাঁর ইনস্টাগ্রাম পোস্টে সকলকে জানিয়েছিলেন। আজ সকাল থেকে অবস্থার অবনতি ঘটতে থাকে তাঁর। এদিকে তাঁর মুম্বইয়ের বাড়িতে রয়েছে দু'মাসের ছেলে অংশিক এবং স্ত্রী সুভি আহুজা। দু'মাস আগেই বাবা হয়েছেন অভিনেতা। সে সব ছবি নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সন্তান ও স্ত্রীকে নিয়ে তাঁর আনন্দের সংসারে হানা বসালো করোনা। এই পরিস্থিতিতে দু'মাসের সন্তানকে একা রেখে স্বামীর কাছে ছুটলেন স্ত্রী সুভি। মুম্বইয়ের বাড়িতে ছোট বাচ্চাকে ছেড়ে যেতে হচ্ছে তাঁকে।

    View this post on Instagram

    A post shared by SHUBHHI (@shubhiahuja)

    সুভি তাঁর ইনস্টাতে অনিরুদ্ধ ও তাঁর ছেলের ছবি পোস্ট করে লিখলেন, "আমার দু'মাসের বাচ্চা রয়েছে বাড়িতে। এই অবস্থায় অনিরুদ্ধর শরীরের এই অবস্থা। এই সময় অত ছোট বাচ্চাকে কি করে ছেড়ে রেখে যাই আমি ! কিন্তু আমি অসহায় আমাকে যেতেই হবে অনিরুদ্ধর জন্য। আমাকে যেতে হবে আমাদের ছেলের জন্য। অনিরুদ্ধকে ফিরে আসতেই হবে। আমি আসছি অনিরুদ্ধ। ভগবান আমার বাচ্চাটাকে সামলে রেখো।" এই পোস্টের সঙ্গে তিনি সকলকে অনুরোধ করেছেন তাঁরা যেন তাঁর স্বামীর সুস্থ হওয়ার জন্য প্রার্থণা করেন। এমন কঠিন সময় তিনি আগে দেখেননি। বাড়িতে পরিবারের অন্য সদস্যের কাছে এত ছোট বাচ্চাকে রেখে যাওয়া সত্যিই কষ্টের। কিন্তু ওদিকে তাঁর স্বামী মৃত্যুর সঙ্গে লড়ছেন। এ কোন দিন দেখতে হচ্ছে মানুষকে। বলিউডের সকলে এই পোস্টে সুভিকে পাশে থাকার কথা জানিয়েছেন। সকলেই চাইছেন যেন দ্রুত সুস্থ হয়ে যান অনিরুদ্ধ।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর