সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন অমৃতা রাও ! জানালেন ছেলের নাম !

সন্তানের প্রথম ছবি শেয়ার করলেন অমৃতা রাও ! জানালেন ছেলের নাম !

সদ্যই মা হয়েছেন অমৃতা রাও।

সদ্যই মা হয়েছেন অমৃতা রাও।

  • Share this:

    #মুম্বই:  সদ্যই মা হয়েছেন অমৃতা রাও। বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। তবে বেশ কিছুদিন তাঁকে আর অভিনয় করতে দেখা যাচ্ছে না। ২০১৬ সালে জে আনমোলকে বিয়ে করেন অমৃতা । বলিউড থেকেও কার্যত বিদায় নেন ‘বিবাহ’-র নায়িকা অমৃতা । শেষ বার অবশ্য ২০১৯-এ ‘ঠাকরে’ ছবিতে পর্দায় একটি ছোট রোলে দেখা গিয়েছিল অমৃতাকে ।

    সাত বছরের প্রেম । তারপর বিয়ে । কিন্তু সম্পর্ক, বিয়ে আর ব্যক্তিগত জীবন...সবটাই লোকচক্ষুর আড়ালে রাখতে ভালবাসেন অমৃতা ও তাঁর স্বামী আনমোল । তবে গর্ভবতী হওয়ার খবরও প্রথমে কাউকে না জানালেও, ৯ মাসের ছবি ও ভিডিও শেয়ার করে সে খবর সকলকে জানিয়েছেন অমৃতা।

    তিনি স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, " ‘‌তোমার জন্য এটা ১০ মাস, কিন্তু আমাদের জন্য এটা ৯ মাস। সারপ্রাইজ, সারপ্রাইজ‌‌.‌.‌.‌আনমোল আর আমি ইতিমধ্যে ৯ মাসে পৌঁছে গিয়েছি। আমি আমার বন্ধু আর ফ্যানেদের সঙ্গে এই খবরটি শেয়ার করতে নিতে পারে খুব আনন্দিত। আপনাদের কাছে এতদিন খবরটা লুকিয়ে রাখার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি আমি। আমাদের সন্তান খুব তাড়াতাড়ি আসতে চলেছে। আনমোলের পরিবারের সঙ্গে এক আশ্চর্য যাত্রা হয়েছে আমার। পৃথিবীকে শুভেচ্ছা জানাই। আপনাদের সবাইকে শুভেচ্ছা জানাই সমস্ত প্রার্থণার জন্য।"

    এই পোস্টের কয়েক দিনের মধ্যেই পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। এর পর থেকে সকলেই ছেলের ছবি দেখার জন্য এবং কি নাম রেখেছেন তা জানতে চেয়েছেন। অমৃতার স্বামী আনমোল সোশ্যাল মিডিয়ায় সন্তানের ছোট্ট হাতের ছবি শেয়ার করে জানালেন নাম। ছেলের নাম রেখেছেন 'ভীর' (veer)। এই ছবি শেয়ার করে সকলের আর্শীবাদ চেয়েছেন তাঁরা।

    Published by:Piya Banerjee
    First published: