বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মায়ের কৃপায় নবরাত্রিতে নয় মাসের প্রেগন্যান্সি উপভোগ করছেন অমৃতা রাও ! ভাইরাল ভিডিও

মায়ের কৃপায় নবরাত্রিতে নয় মাসের প্রেগন্যান্সি উপভোগ করছেন অমৃতা রাও ! ভাইরাল ভিডিও

অমৃতার এই পোস্টে অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

  • Share this:

#মুম্বই: অমৃতা রাও। মিষ্টি, চুলবুলি অভিনেত্রীকে ভোলার নয়। ভোলার নয় 'ম্যায় হু না'র অমৃতাকে। ভোলার নয় শাহিদ কাপুরের সঙ্গে জুটি বেঁধে তাঁর সিনেমা। অমৃতা রাও তাঁর মিষ্টতা ও সারল্যের জন্য সকলের পছন্দের ছিলেন এবং আছেন। বহু দিন তিনি কোনও সিনেমা করছেন না। এর মধ্যে তিনি বিয়েও করে ফেলেছেন। স্বামী আনমোলের সঙ্গে সুখে করছেন ঘর।

কয়েক দিন ধরে ফের চর্চায় আছেন অমৃতা। তাঁর কারণ অবশ্যই তিনি নিজে। ৯ মাসের গর্ভবতী অমৃতা রাও। মা হতে চলেছেন অমৃতা। এই খুশির খবর ছড়িয়ে পড়েছে বলি পাড়ায়। এর মধ্যেই শুরু হয়েছে দুর্গা পুজো। ও নবরাত্রী। নবরাত্রীতে একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন অমৃতা।

ভিডিওতে দেখা যাচ্ছে লাল শিফনের শাড়ি পরে আছেন তিনি। হালকা সাজ। তাঁর ৯ মাসের গর্ভাবস্থাকে তিনি উপভোগ করছেন। এই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী।

তিনি লিখেছেন, "নবরাত্রী এবং ন'মাস। আমি খুব ভাগ্যবান যে নবরাত্রীর সময়েই আমার পেটের সন্তানের বয়স ন'মাস। এই নয় দিন মা দুর্গাকে পুজো নিবেদন করা হয়। দেবী দুর্গার নয় অবতারের পুজো হয়। আমিও এক নতুন অবতারে নিজেকে দেখতে পাচ্ছি। আমার মাতৃ অবতার। আমি পৃথিবীর সব থেকে বড় শক্তিকে নিজের মধ্যে বড় হতে দিচ্ছি। আমার মাদুর্গা সব মা ও সন্তানদের মঙ্গল করুন। ভালো রাখুন।" অমৃতার এই পোস্টে অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। সকলেই বহুবার দেখেছেন এই ভিডিও।

Published by: Piya Banerjee
First published: October 23, 2020, 11:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर