• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Sherni trailer: অস্কার পাওয়ার যোগ্য ! শেরনি-র ট্রেলারে বিদ্যাই শেষ কথা !

Sherni trailer: অস্কার পাওয়ার যোগ্য ! শেরনি-র ট্রেলারে বিদ্যাই শেষ কথা !

photo source collected

photo source collected

ছবিতে কী ভাবে একটি গ্রাম বাঘের সমস্যা থেকে মুক্তি পাবে সেই গল্প চিত্রিত করা হয়েছে।

  • Share this:

#মুম্বই: বরাবর তিনি বুঝিয়েছেন যে তিনি জাত অভিনেত্রী। কথা হচ্ছে বিদ্যা বালনকে (Vidya Balan) নিয়ে। পরিণীতা (Parineeta) থেকে শুরু মিশন মঙ্গল-এর (Mission Mangal) জার্নিতে দুর্দান্ত অভিনয়ের প্রমান দিয়েছেন দ্য ডার্টি পিকচারের (The Dirty Picture) সিল্ক। Amazon Prime Video-র আগামী ছবি শেরনির (Sherni) ট্রেলার মুক্তি পেতেই তাঁর ভক্তরা বিদ্যাকে নতুন চরিত্রে দেখার জন্য বুক বাঁধছে। টিজারেই আভাস পাওয়া গিয়েছিল, ট্রেলারে ফের স্পষ্ট হয়ে গেল নতুন ছবির কাহিনী ঠিক কী। এই ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন বিদ্যা বালন। ছবিতে কী ভাবে একটি গ্রাম বাঘের সমস্যা থেকে মুক্তি পাবে সেই গল্প চিত্রিত করা হয়েছে।

এই ছবিতে বিদ্যাকে একজন ফরেস্ট অফিসার হিসেবে দেখা যাবে। একজন মহিলা ফরেস্ট অফিসার হওয়ার কারণে তাঁর সহকর্মী বা গ্রামবাসী, কেউই তাঁকে ভরসা করতে পারবে না। এই বাধা পেরিয়ে বিদ্যা এগোবেন তাঁর লক্ষ্যে। ছবিতে শরদ সাক্সেনাকে (Sharad Saxena) দেখা যাবে পোড়খাওয়া শ্যুটারের ভূমিকায়। তাঁর দাবি তিনি না কি বাঘিনীর চোখে চোখ রেখে বলে দিতে পারেন, বাঘিনী মানুষখেকো না কি সাধারণ। এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে নীরজ কবিকে (Neeraj Kabi)। ছবির ট্রেলার নিচে দেওয়া হল।

ছবির ট্রেলার দেখে মুগ্ধ দর্শকরা সোশ্যাল মিডিয়ায় বিদ্যা বালন ও গোটা শেরনি টিমের প্রশংসা করেছে। তাঁদের মধ্যে কেউ কেউ লিখেছে “এই ট্রেলারটি দেখার পরে মনে হয়েছে, হ্যাঁ ভারত অস্কার জিততে পারে,”। অন্য একজন লিখেছে “আমরা বিদ্যা ম্যাম এবং তার অভিনয় দক্ষতায় পুরোপুরি বিশ্বাস করতে পারি .. তিনি আমাদের হতাশ করবেন না .. শুভেচ্ছা ম্যামের সিনেমার জন্য”। একজন লিখেছেন এটি একটি অসাধারণ সিনেমা হতে চলেছে, অবশ্যই এটি দেখব”।

বিদ্যা এক সাক্ষাৎকারে বলেছিলেন, “যখন আমি প্রথম শেরনির গল্পটি শুনেছি তখন থেকেই আমি চরিত্রটি করতে চেয়েছি। বিদ্যা নামটি হল কয়েকটি শব্দের মেলবন্ধন কিন্তু সে একজন মহিলা। ছবিটিতে একটি সংবেদনশীল বিষয় নিয়ে কাজ করা হয়েছে, পারস্পরিক বোঝাপড়া কেবল মানুষ-পশুর মধ্যেই নয়, মানুষের মধ্যেও থাকে। Amazon Prime Video-র মাধ্যমে বিশ্বব্যাপী দর্শকদের কাছে এই অনন্য চরিত্র ও কাহিনীটি মুক্তি পাবে যা আমাকে প্রচুর আনন্দ দিচ্ছে”।

Published by:Piya Banerjee
First published: