শুটিংয়ে অক্ষয় ও রোহিত শেট্টির মধ্যে তুমুল মারপিট, এল পুলিশ ! ভাইরাল ভিডিও

শুটিংয়ে অক্ষয় ও রোহিত শেট্টির মধ্যে তুমুল মারপিট, এল পুলিশ ! ভাইরাল ভিডিও

সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে অক্ষয় ও রোহিত তুমুল মারামারি করছেন

  • Share this:

 #মুম্বই:  এ কী কাণ্ড! হাতাহাতি, মারামারিতে জড়িয়ে পড়লেন বলিটাউনের 'খিলাড়ি' অক্ষয় কুমার ও পরিচালক রোহিত শেট্টি! তবে আর বলছি কী! সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে অক্ষয় ও রোহিত তুমুল মারামারি করছেন ! কিন্তু অক্ষয়কুমার তো বেশ ঠান্ডা মাথার মানুষ! রোহিতের 'রগচটা স্বভাব'...এমনটাও শোনা যায়নি কখনও! তাহলে হল টা কী ?

তবে গোড়া থেকেই শুরু করা যাক! চলছিল রোহিত শেট্টির পরিচালনায় 'সূর্যবংশী'-র শ্যুটিং। প্রধান চরিত্রে অক্ষয়। রিলিজ করবে সামনের বছরই! সেই ছবির সেট থেকেই আচমকা অভিনেতা-পরিচালকের হাতাহাতির ভিডিও প্রকাশ্যে আসতে ইন্ডাস্ট্রিতে শোরগোল! নেটিজেনদের প্রশ্ন... বলি হল টা কী ?

চমকের বিষয়, কোনও প্রত্যক্ষদর্শী নন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন খোদ অক্ষয়। ক্যাপশনে লিখেছেন '‌ব্রেকিং নিউজ। এমন একটা ঝগড়া যা আপনার দিনটা ভাল করে দেবে।'‌ নিশ্চয়ই মাথায় সবকিছু গুলিয়ে যাচ্ছে ?

দেখুন সেই ভিডিও--

এবার তবে খোলসা করে বলা যাক! ভিডিওটি প্রি-প্ল্যান্ড! মজার ছলে শ্যুট করা হয়েছে। দু'‌জনেই মজার ছলে মারামারি করছিলেন। ভিডিওর শুরুতেই দেখা যায়, 'সূর্যবংশী'র নায়িকা ক্যাটরিনা কেফকে, তিনি মোবাইল নিয়ে খুনসুটি করছেন। কিন্তু অক্ষয় ও রোহিত মারামারি শুরু করতেই পুলিশ এসে উপস্থিত হয়। ভিডিওটি দেখে মনে হবে, সত্যিই বোধহয় সিনেমার সেটে এমনতর মারামারি হয়েছে! কিন্তু চিন্তা করবেন, পুরো বিষয়টিই 'গট আপ'! যেহুতু সূর্যবংশী অ্যাকশন ফিল্ম, তাই এটা একরকমের প্রোমোশনাল স্টান্ট।

First published: 04:32:48 PM Nov 12, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर