Bollywood: সিংহম-এর পর আবারও কাজলের সঙ্গে জুটি বাঁধছেন অজয় !

দীর্ঘ ১০ বছর পর অজয়-কাজল জুটি আসতে চলেছে বড়পর্দায়।

দীর্ঘ ১০ বছর পর অজয়-কাজল জুটি আসতে চলেছে বড়পর্দায়।

  • Share this:

#মুম্বই: দীর্ঘ ১০ বছরের ব্যবধান। ২০১১ সালে ২২ জুলাই অজয় দেবগন (Ajay Devgn) অভিনীত সিংহম (Singham) ছবিটি মুক্তি পেয়েছিল। যেখানে সুপারস্টারের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল দক্ষিণী সুন্দরী কাজল আগরওয়ালকে (Kajal Aggarwal)। ছবির পাশাপাশি এই জুটিকে দর্শকরা ভালোবাসলেও দু'জনকে ২০১১ সালের পর আর একসঙ্গে অভিনয় করতে দেখা যায়নি। তবে দীর্ঘ ১০ বছর পর অজয়-কাজল জুটি আসতে চলেছে বড়পর্দায়।

জানা গিয়েছে, দক্ষিণী তারকা কার্থি (Karthi) অভিনীত কৈথি (Kaith)-র রিমেক করছেন অজয়। অ্যাকশন, থ্রিলার জঁরের এই ছবিটি ২০১৯ সালে ব্লকবাস্টার হিট হয়েছিল। তবে কৈথিতে কোনও গান বা নায়িকা চরিত্র ছিল না। কিন্তু সূত্রের খবর, হিন্দি রিমেকে বেশ কয়েকটি বদল করা হয়েছে। যাঁর মধ্যে অন্যতম, সিনেমাতে একটি মুখ্য নারীচরিত্র থাকছে। আর সেখানেই অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী কাজলকে।

মূলত, বলিউডে যেসব আঞ্চলিক বা বিদেশি ছবি বলিউডে রিমেক হয়, সেখানে দেখা যায়, চিত্রনাট্য থেকে শুরু করে গানের প্লট এমনকী অভিনেতাদের পোশাকেও কোনও বদল থাকে না। কিন্তু কৈথির রিমেকে সেই নিয়মের কিছুটা পরিবর্তন হতে চলেছে। সূত্রের খবর, নায়িকা চরিত্রটি রাখার পাশাপাশি, চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন এবং গান রাখতে পারেন ছবির নির্মাতারা। যদিও এই নিয়ে প্রযোজকদের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। তবে জানা গিয়েছে, ছবিতে কাস্টিং আপাতত ফাইনাল। যদিও কে পরিচালনা করবেন সেই নিয়ে এখনও কোনও ঘোষণা হয়নি।

জানা গিয়েছে, করোনার কারণে এই মুহূর্তে শুটিং শুরু না হলেও পরিস্থিতি স্বাভাবিক হলে এবং লকডাউন উঠে গেলেই ছবিটির কাজ শুরু হয়ে যাবে। এদিকে সুপারস্টার অজয় দেবগনের হাতে রয়েছে একাধিক ছবি। যার শুটিং আপাতত থমকে রয়েছে। যাঁর মধ্যে অন্যতম ময়দান (Maidan), আরআরআর (RRR)। এদিকে সরাসরি ওটিটিতে মুক্তি পেতে চলেছে ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া (Bhuj: The Pride Of India)। অন্যদিকে লাস্যময়ী কাজলের হাতেও রয়েছে একাধিক বড় প্রোজেক্ট। যার মধ্যে অন্যতম আচার্য (Acharya)। যেখানে মুখ্যচরিত্রে কাজল ছাড়াও রয়েছেন চিরঞ্জীবী (Chiranjeevi) এবং রাম চরণ (Ram Charan)। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোনু সুদ (Sonu Sood), যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) এবং পূজা হেগড়ে (Pooja Hegde)।

Published by:Piya Banerjee
First published: