কার্তিক আরিয়ানকে বাদ দিয়ে রাহুর দশা করণ জোহরের ! বিপদ এভাবেই আসে !

photo source collected

পরিচালক করণ জোহরের (Karan Johar) সঙ্গে দোস্তানা খুব একটা জমল না কার্তিকের।

  • Share this:

#মুম্বই: প্রথমে খুব ঘটাপটা করে ছবির প্রচার হল। কার্তিক আরিয়ান (Kartik Aaryan) আর জাহ্নবী কাপুর (Jhanvi Kapoor) তার মাঝে একটু প্রেম প্রেম খেলে নিলেন। সম্ভবত ছবির কারণেই সেটা করলেন। তারপর বলা নেই কওয়া নেই, আচমকা 'পেশাদার' কারণে নায়ক কার্তিক সেই ছবি থেকে বাদ পড়লেন। বোঝাই যাচ্ছে ছবির নাম দোস্তানা ২ (Dostana 2)। যেখানে পরিচালক করণ জোহরের (Karan Johar) সঙ্গে দোস্তানা খুব একটা জমল না কার্তিকের। তিনি কেন ছবি থেকে বাদ পড়লেন সেই নিয়ে নানা মুনির নানা মত। কেউ বলছেন করণের আয়োজিত পার্টিতে মদ্যপ অবস্থায় করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) সঙ্গে অভব্য আচরণ করেছেন কার্তিক। সেখানে উপস্থিত ছিলেন সইফ আলি খানও (Saif Ali Khan)। প্রাণের সখী করিনার অপমান মেনে নেননি করণও। তাই ছবি থেকে বাদ পড়েছেন কার্তিক। তবে বলিউড বিশেষজ্ঞদের মতে তারকাদের পার্টিতে ওরকম একটু আধটু হয়েই থাকে। তার জন্য করণের মতো দুঁদে ব্যবসায়ী প্রযোজক কুড়ি কোটি টাকার ক্ষতি করবেন?

কেউ আবার বলছেন ওসব কিছুই না। আসলে জাহ্নবীর সঙ্গে প্রেমটা মোটেই দাঁড়ায়নি কার্তিকের। সম্পর্ক ক্রমশ অবনতির দিকে যাচ্ছিল। তিতিবিরক্ত কার্তিক না কি নিজেই পরিচালককে বলেন জাহ্নবীকে ছবি থেকে সরিয়ে দিতে। সেটা না হওয়ায় কার্তিক নিজেই সরে গিয়েছেন। তবে এখনও পর্যন্ত বিশ্বাসযোগ্য কারণ বলে যেটা মনে হচ্ছে সেটা হল পরিচালক বনাম নায়কের টাকা নিয়ে মনোমালিন্য। এই ছবি যখন কার্তিক বেছে নিয়েছিলেন তখন তিনি সবে জনপ্রিয় হতে শুরু করেছেন। এর পরেই উল্কাগতিতে উত্থান হয় কার্তিকের। হিট ছবি থেকে দামি ব্র্যান্ড এনডোর্সমেন্ট সব মিলিয়ে মহাতারকা স্টেটাস পেয়ে যান তিনি। তখনই তাঁর মনে হয় যে এই ছবির জন্য যে টাকা তিনি পাচ্ছেন সেটা খুবই কম। আর এতেই চটে যান পরিচালক। যে টাকায় রফা হয়েছে তার চেয়ে এক পয়সাও বেশি দেব না বলেন তিনি।

তবে কারণ যাই হোক না কেন, এখন করণের শিয়রে শমন। তাঁকে খুঁজে বের করতে হবে কার্তিকের বিকল্প। প্রথমে বাজারে জোর খবর ছিল যে অক্ষয় কুমার (Akshay Kumar) করছেন কার্তিকের পরিবর্তে এই চরিত্র। তবে অক্ষয় নিজে কখনও সে কথা বলেননি। শোনা গিয়েছে পরিচালক নাকি পাগলের মতো অনলাইন অডিশন নিচ্ছেন এই চরিত্রের জন্য। অতিমারীর পরিস্থিতি একটু সামলে গেলেই তিনি ছবির কাজ শুরু করে দিতে চান। কিন্তু এত তাড়া কীসের? কারণ এর পরেই নাকি অনেক দিন পর আবার ছবি পরিচালনায় ফিরছেন তিনি!

Published by:Piya Banerjee
First published: