• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • বউকে পেয়েই বাবা-মাকে ভুলে গেলেন আদিত্য নারায়ণ! ১০কোটির ফ্ল্যাটে আলাদা থাকবেন তিনি!

বউকে পেয়েই বাবা-মাকে ভুলে গেলেন আদিত্য নারায়ণ! ১০কোটির ফ্ল্যাটে আলাদা থাকবেন তিনি!

বাবা-মায়ের সঙ্গে নয়, বিয়ে করে বউকে নিয়ে থাকবেন আলাদা ফ্ল্যাটে। সেই কথা সাফ জানিয়েছেন আদিত্য।

বাবা-মায়ের সঙ্গে নয়, বিয়ে করে বউকে নিয়ে থাকবেন আলাদা ফ্ল্যাটে। সেই কথা সাফ জানিয়েছেন আদিত্য।

বাবা-মায়ের সঙ্গে নয়, বিয়ে করে বউকে নিয়ে থাকবেন আলাদা ফ্ল্যাটে। সেই কথা সাফ জানিয়েছেন আদিত্য।

  • Share this:

    #মুম্বই: চলতি বছর বলিউডে বাজল শেষ বিয়ের সানাই। কিংবদন্তী গায়ক উদিত নারায়ণের ছেলে, আদিত্য নারায়ণ কিছু দিন আগেই সাত পাকে বাঁধা পড়েছেন। বাবা-মায়ের সঙ্গে নয়, বিয়ে করে বউকে নিয়ে থাকবেন আলাদা ফ্ল্যাটে। সেই কথা সাফ জানিয়েছেন আদিত্য। পেশায় তিনি একজন প্রতিষ্ঠিত বলিউড প্লে-ব্ল্যাক গায়ক।

    ছোটবেলার সঙ্গী শ্বেতা আগরওয়ালের সঙ্গে ১ ডিসেম্বর মুম্বাইয়ে জুহুতে বিয়ে সারেন আদিত্য। লকডাউনের জেরে ছোট করেই নিয়ম মেনে আচার-অনুষ্ঠান করেন তাঁরা। বিয়েতে উপস্থিত ছিল দু’জনের পরিবার এবং বন্ধুবান্ধব। কিন্তু বিয়ের পর বাবা-মায়ের সঙ্গে নয়, বউকে নিয়ে আলাদা পাঁচ-কামড়ার বিলাসবহুল ফ্ল্যাটে থাকবেন তিনি। তবে বাবা-মা উদিত নারায়ণ ও দীপা নারায়ণের থেকে বেশি দূরে থাকতে নারাজ ছেলে। মাত্র তিনটি বিল্ডিং পরেই আদিত্যর নতুন বাসস্থান।

    কত টাকায় কিনলেন নতুন ফ্ল্যাট আদিত্য? একটি সংবাদ মাধ্যম টাকার অঙ্ক ভুল লেখায় ব্যাঙ্গ করে তিনি বলেন, ‘’ হাহাহা! এত কম? আরে ভাই আপনি তো মার্কেট প্রাইস ভুল লিখলেন দেখছি। বাড়ির মূল্য চার কোটি টাকা নয়। আসলে আমার ব্যয় হয়েছে সাড়ে দশ কোটি টাকা। ছোটবেলা থেকেই টেলিভিশনে কাজ করে আসছি। টাকাও ভালই রোজগার করেছি’’।

    এছাড়াও তিনি বলেন, ‘’ বিয়ে করে মজায় আছেন। তিনি সৌভাগ্যবান যে, শ্বেতার মতন একজন মনের মানুষকে তিনি খুঁজে পেয়েছেন’’। ওই দিন তাঁর বিয়েতে কয়েকটা সংবাদমাধ্যমও উপস্থিত ছিল। বিয়ে করতে যাওয়ার আগে নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই সেটি ভাইরাল হয়। হানিমুন কবে যাচ্ছেন? আদিত্য বলেন, ওই সব নিয়ে তিনি ভীষণ সচেতন। একটা নয়, তার বদলে তিনটে ছোট ছোট হানিমুন করবেন তিনি, শিলিম (Shillim), সুলা ভাইনইয়ার্ড ( Sula Vineyards ) এবং গুলমার্গে ( Gulmarg )। তার পরেই নেটাগরিকদের কৌতুকের শিকার হন তিনি।

    Somosree Das

    Published by:Piya Banerjee
    First published: