Home /News /entertainment /
বাজির হাত থেকে রাস্তার কুকুর, বিড়ালদের বাঁচাতে রণমূর্তি ধারণ করলেন আদা শর্মা !

বাজির হাত থেকে রাস্তার কুকুর, বিড়ালদের বাঁচাতে রণমূর্তি ধারণ করলেন আদা শর্মা !

photo source Instagram

photo source Instagram

বলিউড অভিনেত্রী আদা শর্মা পথে নেমেছেন এই পশুদের সুরক্ষার কথা ভেবেই।

  • Share this:

    #মুম্বই: কালী পুজো বা দীপাবলি যাই বলা হোক না কেন এ হলো আলোর উৎসব। আলোর উৎসবে মেতে ওঠেন এই সময় মানুষ। প্রদীপ, নানা রকম আলো তো আছেই সেই সঙ্গে বাজিও একটা অঙ্গ এই উৎসবের। তবে বাজি পোড়ানো নিয়ে সব সময় নানা বিধি নিষেধ থাকলেও মানুষ তা মানে কই ! কিন্তু এ বছর পরিস্থিতি অনেকটাই আলাদা। করোনার জন্য এমনিই মানুষ ভুগছেন। এই সময় বাজি পোড়ানো মানে বায়ু দূষণ। যা আটকাতে এবছর একটু বেশি তৎপর প্রশাসন। কিন্তু এই বাজিতে শুধু মানুষের অসুবিধে হয় এমন নয়। অসুবিধা হয় পশুদেরও। বিশেষ করে রাস্তার কুকুর বিড়ালরা এই সময় সব থেকে বেশি কষ্টে থাকে। বাজির তীব্র আওয়াজে তারা ভয়ে গুটিয়ে থাকে। আনেক অঘটনও ঘটে। কিন্তু পশুদের কথা ভাবার সময় আর কার আছে ! না এমনটা ভাবাও ঠিক নয়। বলিউড অভিনেত্রী আদা শর্মা পথে নেমেছেন এই পশুদের সুরক্ষার কথা ভেবেই।

    View this post on Instagram

    A post shared by Adah Sharma (@adah_ki_adah)

    বলিউডে বিশেষ কোনও ছবি তিনি না করলেও যথেষ্ট জনপ্রিয় আদা শর্মা । ১৯২০তে তাঁর অভিনয় দক্ষতা দিয়ে সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছিলেন। তারপর পরিণীতি চোপড়া ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘হাসি তো ফাসি’ ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই অনুরাগীদের জন্য নানা ছবি ভিডিও শেয়ার করেন তিনি।

    সম্প্রতি আদা তাঁর ইনস্টাতে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে বাজি পোড়ানোর বিরুদ্ধে রুখে দাঁড়ালেন তিনি। চণ্ডী রূপ ধারন করেছেন আদা। এই ভিডিও শেয়ার করে আদা মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে চেয়েছেন। এই ভিডিও শেয়ার করে তিনি লিখেছেন, "হ্যাপি দিওয়ালি। সব পশুপ্রেমিদের এবং যারা পশু প্রেমি নয় সকলকে বলছি এদের একটু ভালোবাসা কি দিতে পারি না আমরা। ভালোবাসাই তো চায় তাঁরা আমাদের কাছে।" এই পোস্টে অনেক মানুষ কমেন্ট করেছেন। ইতিমধ্যে এই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Adah Sharma, Bollywood

    পরবর্তী খবর