Home /News /entertainment /
Dolon Roy: শ্যুটিং থেকে ফিরে হিটস্ট্রোক, হাসপাতালে ভর্তি অভিনেত্রী দোলন রায়

Dolon Roy: শ্যুটিং থেকে ফিরে হিটস্ট্রোক, হাসপাতালে ভর্তি অভিনেত্রী দোলন রায়

অনুরাগীদের জানালেন নিজের শরীরের কথা। লিখলেন, 'কাল 'টুম্পা অটোওয়ালি'র আউটডোর শ্যুটিং থেকে ফিরে হিটস্ট্রোক'।

  • Share this:

    #কলকাতা: শ্যুটিং থেকে ফিরে অসুস্থ দোলন রায়। হিটস্ট্রোক হয়ে গিয়েছে তাঁর। আপাতত হাসপাতালে ভর্তি। নিজেই সে কথা জানালেন দীপঙ্কর দে-র ঘরনি। ফেসবুকে ছবি দিয়ে অনুরাগীদের জানালেন নিজের শরীরের কথা। লিখলেন, 'কাল 'টুম্পা অটোওয়ালি'র আউটডোর শ্যুটিং থেকে  ফিরে হিটস্ট্রোক'। সঙ্গে তিনটি ছবি দিলেন দোলন। হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। নীল রঙের চাদরে ঢেকে রেখেছেন নিজেকে। চোখ বন্ধ করা।

    নিউজ১৮ বাংলা যোগাযোগ করল দোলনের স্বামী অভিনেতা দীপঙ্কর দে-র সঙ্গে। তিনি জানালেন, গতকাল অর্থাৎ বৃহস্পতিবার ধারাবাহিকের আউটডোর শ্যুটিং ছিল। মেকআপ ভ্যান থাকা সত্ত্বেও বিদ্যুৎ পরিবহন বন্ধ হয়ে যাওয়ায় দোলনকে বাইরে বেরিয়ে আসতে হয়। খানিক ক্ষণের মধ্যেই তীব্র গরমে, রোদে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। বমি হয় সেখানেই।

    শ্যুটিং থেকে বাড়ি ফিরে যান দোলন। কিন্তু খুব পেটে ব্যথা আর শ্বাসকষ্ট হতে থাকে আচমকা। দীপঙ্কর বললেন, ''শরীরের যন্ত্রণায় কান্নাকাটিও করে দোলন। এ সব শুনে সঙ্গে সঙ্গে ওর ভাই চলে আসেষ। তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কাছেই বেসরকারি হাসপাতাল ছিল। চ্যানেল দিয়ে ওষুধ খাওয়ানো হচ্ছে ওকে। আপাতত সেখানেই ভর্তি রয়েছে। কাল রাত বা পরশু সকালে ওকে ছাড়বে।''

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bangla Serial, Dipankar Dey, Dolon Roy

    পরবর্তী খবর