খালি গলায় 'বলো বলো আমার কানে কানে' গান গেয়ে ভাইরাল টলি অভিনেত্রী বিদিপ্তা !

খালি গলায় 'বলো বলো আমার কানে কানে' গান গেয়ে ভাইরাল টলি অভিনেত্রী বিদিপ্তা !

photo source facebook

অভিনয় ছাড়াও বিদিপ্তার আর একটি নেশা আছে তা হল গান। বিদিপ্তা খুব ভাল গান করেন।

  • Share this:

    #কলকাতা: বিদিপ্তা চক্রবর্তী। তাঁকে কে না চেনেন। টলিউডের জনপ্রিয় মুখ বিদিপ্তা। বাংলা ছবি সহ বাংলা টেলিভিশনেও জনপ্রিয় চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা যায়। টলিউডের বেশির ভাগ পরিচালকের সঙ্গেই কাজ করেছেন তিনি। পরিচালক বিরশা দাশগুপ্তকে বিয়ে করে সুখের সংসার তাঁর। বিদিপ্তার দুই মেয়ে। ছোট মেয়ে তো এখন থেকেই বাবার পরিচালনায় অভিনয়ও করে ফেলেছে। তবে অভিনয় ছাড়াও বিদিপ্তার আর একটি নেশা আছে তা হল গান। বিদিপ্তা খুব ভাল গান করেন।

    দেশে করোনা ভাইরাস আসার পর থেকে কার্যত সকলেই গৃহবন্দি। ঘরেই থাকতে হয়েছে অভিনেত্রীকেও। যদিও এখন সিরিয়ালের কাজ ফের শুরু হয়েছে। সতর্কতা মেনেই হচ্ছে কাজ। তবে বিদিপ্তা বেশিরভাগ সময়টা বাড়িতেই কাটাচ্ছেন। আর এই সময় তিনি বেশ কতগুলি গান খালি গলায় গেয়ে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যা ভাইরালও হয়। এবং সকলে বিদিপ্তাকে ফের গান গাইতে অনুরোধ করেন। ভক্তদের অনুরোধে বিদিপ্তা গাইলেন 'বল বল আমার কানে কানে'। এই রবীন্দ্র সঙ্গীতটি গাইলেন তিনি।

    ভিডিও শেয়ার করে বিদিপ্তা লেখেন, "দিন কয়েক আগে দু এক খানা গান পোস্ট করেছিলাম ফেসবুক এ। আমারই গাওয়া লকডাউনের সময়ে বিভিন্ন অনুষ্ঠানে, একেবারেই ঘরোয়া ভাবে কোনো সঙ্গত ছাড়াই, খালি গলায় গাওয়া। ভাবিনি এত এত মানুষ শুনবেন এবং আরো শুনতে চাইবেন। আমি খুব স্বাভাবিকভাবেই অভিভূত! তাই তাঁদের জন্যে আমার আরও একটা প্রিয় গান...জী বাংলার একটি অনুষ্ঠানে গেয়েছিলাম। যাঁরা সেটি শোনেননি তাঁদের জন্যে আর একবার।" এই ভিডিওটি তিনি ফেসবুকে শেয়ার করেছেন।

    Published by:Piya Banerjee
    First published: