• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • ACTOR LARA DUTTA HAS REVEALED THAT HER FATHER FLEW FORMER PRIME MINISTER INDIRA GANDHI SEVERAL TIMES AS HER PERSONAL PILOT TC ARC

BellBottom : ব্যক্তিগত বিমানচালক! কেমন ছিল তাঁর বাবার সঙ্গে ইন্দিরা গান্ধির সম্পর্ক? জানালেন লারা নিজেই

বেল বটম ছবিতে লারা দত্ত

কয়েকদিন আগে ইন্দির গান্ধির লুকে লারা দত্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

  • Share this:

#মুম্বই: কয়েকদিন ধরেই নেটদুনিয়া তোলপাড় লারা দত্তের (Lara Dutta) একটি লুক নিয়ে। বেল বটম (BellBottom) ছবিতে ইন্দিরা গান্ধির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। আর সে কারণেই ইন্দিরা গান্ধির (Indira Gandhi) লুকে দেখা গিয়েছে লারা দত্তকে। সেই ছবি ঘিরেই তোলপাড়। এ বার এ বিষয়ে মুখ খুললেন লারা দত্ত।

অভিনেত্রী নিজেই জানিয়েছেন, তাঁর পরিবারের সঙ্গে ইন্দিরা গান্ধির পরিবারের একটা যোগসূত্র রয়েছে। লারা দত্তের বাবা ইন্দিরা গান্ধির বিমানের পাইলট ছিলেন বলে জানিয়েছেন তিনি। তাঁরা একসঙ্গে বহু বার বিভিন্ন জায়গা গিয়েছেন। সে কারণে নিজের সঙ্গে ইন্দিরা গান্ধির একটা যোগসূত্র খুঁজে পান লারা দত্ত।

কয়েকদিন আগে ইন্দির গান্ধির লুকে লারা দত্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এরপরই একটি মেক আপ করানোর সময়ের দৃশ্যের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এ বিষয়ে বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন, প্রতিদিন সকালে ৩ ঘণ্টা ধরে তাঁর মেকআপ করানো হত এবং শ্যুটিং শেষ হওয়ার পর এক ঘণ্টা লাগত মেকআপ তুলতে। এর জন্য তাঁকে অনেক সকালে উঠে শ্যুটিং লোকেশনে পৌঁছতে হত। তবে তার জন্য কোনও সমস্যার মুখোমুখি হয়নি বলে জানিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যে অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে তিনি প্রায় ১৩ টি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন।

ওই ইন্টারভিউতেই বাবার সঙ্গে ইন্দিরা গান্ধির সম্পর্কের বিষয়ে জানিয়েছেন। তাঁর বাবার নাম ছিল উইং কমান্ডার এল কে দত্ত (LK Dutta)। তিনি ছিলেন ইন্দিরা গান্ধির বিমানচালক। তিনি বলেন, “ আমার বাবা ওনার সঙ্গে অনেক জায়গায় গিয়েছেন। আমি যখন ছোট ছিলাম তখন তাঁর বিষয়ে অনেক গল্প শুনেছি। ওঁনার সঙ্গে কোথাও এটা আমার পরোক্ষ যোগাযোগ রয়েছে বলে আমি মনে করি।”

শ্যুটিং-এর বিহাইন্ড দ্য সিন-এর একটি টাইম ল্যাপ্স ভিডিও নিজের Instagram প্রোফাইলে আপলোড করেন লারা দত্ত। সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “আমি কখনও ভাবিনি যে এরকম একটা চরিত্রকে আমি সিনেমার পর্দায় তুলে ধরব। বড় পর্দায় ১৯ অগাস্ট সিনেমাটি বড় পর্দায় রিলিজ হবে। সেই দিনটার জন্যও এখন অপেক্ষা করতে পারছি না।”

Published by:Arpita Roy Chowdhury
First published: