• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • সপরিবারে একই ছবিতে কাজ করলাম এটাতো দারুন ব্যাপার : বিশ্বনাথ বসু

সপরিবারে একই ছবিতে কাজ করলাম এটাতো দারুন ব্যাপার : বিশ্বনাথ বসু

আগামী পয়লা জুন নিজের পেশাদারি অভিনয় জীবনের ২০ বছর পূর্ণ করবেন বিশ্বনাথ বসু।

আগামী পয়লা জুন নিজের পেশাদারি অভিনয় জীবনের ২০ বছর পূর্ণ করবেন বিশ্বনাথ বসু।

আগামী পয়লা জুন নিজের পেশাদারি অভিনয় জীবনের ২০ বছর পূর্ণ করবেন বিশ্বনাথ বসু।

  • Share this:

#কলকাতা: আগামী পয়লা জুন নিজের পেশাদারি অভিনয় জীবনের ২০ বছর পূর্ণ করবেন বিশ্বনাথ বসু। লকডাউনের বাজারে উইন্ডোসের দ্বিতীয় ছবিতে বিশ্বনাথ। তাই শর্ট ফিল্ম 'রূপকথা'র গল্প আর শট ডিভিশন হাতে পাওয়ার পরেই নন্দিতা-শিবপ্রসাদকে বলেই ফেললেন "২০ বছর তো হয়েই গেল।একটু ভরসা করে দেখো কাজটা কেমন করি।" ব্যস যেমনি বলা তেমনি কাজ। গল্প হাতে পাওয়ার পরেই একেবারে পাকা পরিচালকের মতন গোটা একটা শর্ট ফিল্ম, কারুর পরামর্শ বা সাহায্য ছাড়াই শুট করে ফেললেন বিশ্বনাথ। সবই বাড়িতে বসে। আর এই ফিল্মের আরও বড় চমক হল, সপরিবারে এই ছবিতে অভিনয়ও করেছেন বিশ্বনাথ। স্ত্রী দেবিকা তো ছিলই, বড় ছেলে বিশ্বায়ন বসু ও ছোট ছেলে হিমায়ণ বসুও যেন পাকা অভিনেতা এই ছবিতে। সবাই কতটা এক্সসাইটেড? "ওরা তো ভীষণ এক্সাইটেড। একসঙ্গে একটা কাজ করলাম, সেটা তো দারুন ব্যাপার। আসলে গল্পে প্রথমে একটি ছেলের কথা বলা ছিল। আমিই বলি দুজন আছে তাহলে দুজনকে ব্যবহার করব না কেন? ব্যস, চারজনে মিলে বাড়িতে বসেই শুট করে ফেললাম"। জানালেন অভিনেতা।

স্ত্রী দেবিকা কি বলছেন শুটের পরে? "আসলে আমি ওকে বলেছিলাম তুমি তো এখানে ভালই অভিনয় করলে, আমার একটা নাটক আছে সেখানেও তো করতে পারও । দেবিকা সাফ জানিয়ে দিয়েছে এই প্রথম আর এই শেষ। ওদিকে ছেলেরাও ভালই অভিনয়ে করেছে। তবে আমি জানি আমার বড় ছেলে ডান্সার হতে চায় আর ছোট ছেলে অভিনেতা হলেও হতে পারে...ওর মধ্যে ওই আগ্রহটা আমি দেখতে পাই।" জানান বিশ্বনাথ।

'রূপকথা'য় একজন চিকিৎসকের ভূমিকায় বিশ্বনাথ বসু..... এই সময় চিকিৎসকেরা ঠিক কী ভাবে জীবন যাপন করছেন সেটা জানার জন্য একজন চিকিৎসকের সঙ্গেও কথা বলেন বিশ্বনাথ।আর ঠিক যেমন ইনপুট পেয়েছেন সেই ভাবেই করোনা যোদ্ধা রাজপুত্রের ভুমিকা পালন করেছেন বিশ্বনাথ এই ছবিতে। দেখলে হবে, অভিজ্ঞতার দাম আছে, সেটা ভালই বুঝিয়েছেন বিশ্বনাথ 'রূপকথা'য়।

Published by:Akash Misra
First published: