Home /News /entertainment /
Abhishek Chatterjee : 'জীবন মানেই আনন্দ', কিছুদিন আগেও পরিবার-বন্ধুদের সঙ্গে অভিষেকের নাচ! ভাইরাল ভিডিও

Abhishek Chatterjee : 'জীবন মানেই আনন্দ', কিছুদিন আগেও পরিবার-বন্ধুদের সঙ্গে অভিষেকের নাচ! ভাইরাল ভিডিও

কিছুদিন আগেও পরিবার-বন্ধুদের সঙ্গে অভিষেকের নাচ! ভাইরাল ভিডিও

কিছুদিন আগেও পরিবার-বন্ধুদের সঙ্গে অভিষেকের নাচ! ভাইরাল ভিডিও

Abhishek Chatterjee : এভাবে তাঁর জীবন যাত্রা থেমে যাবে আশা করেননি কেউই। এই মাসের প্রথম দিকেই পরিবার ও বন্ধুদের সঙ্গে পিকনিকে আনন্দ করেছিলেন।

  • Share this:

    #কলকাতা: অকালে চলে গেলেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee)। এককালে বড় পর্দায় বহু ছবিতে অভিনয় করেছিলেন। কিন্তু বিগত কয়েক দিনে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু এভাবে তাঁর জীবন যাত্রা থেমে যাবে আশা করেননি কেউই। এই মাসের প্রথম দিকেই পরিবার ও বন্ধুদের সঙ্গে পিকনিকে আনন্দ করেছিলেন। সেই ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

    ভিডিও-তে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে আনন্দে নাচ করছেন অভিষেক (Abhishek Chatterjee)। রয়েছেন অভিনেতা দুলাল লাহিড়ীও। ভিডিওর ক্যাপশনে তিনি লিখছেন, "জীবন মানেই আনন্দ। ইট'স পিকনিক টাইম।"

    অভিষেকের টাইমলাইনে পিকনিক থেকে রয়েছে আরও কিছু ভিডিও। একটিতে দেখা যাচ্ছে, মাইক হাতে গান গেয়ে আসর জমিয়ে দিয়েছেন তিনি। অভিষেক বলছেন, "গানের কিছু সুন্দর মুহূর্ত ভাগ করে নিচ্ছি আপনাদের সঙ্গে। আশা করছি আপনাদের ভালো লাগবে।" এই পিকনিকে রয়েছেন খড়কুটো ধারাবাহিকের তারকারাও। এই ধারাবাহিকেই শেষ অভিনয় করেছিলেন তিনি।

    প্রসঙ্গত, সুরের আকাশে, লাঠি, সবার উপরে মা, তুফান, ইন্দ্রজিৎ, সখী তুমি কার, দান প্রতিদান, ভাই আমার ভাই, মায়ার বাঁধন, আপন হল পর-সহ একাধিক ছবিতে তিনি (Abhishek Chatterjee) নায়কের ভূমিকায় দশকের পর দশক ধরে অভিনয় করে মানুষের মন জয় করেছেন ৷ টালিগঞ্জের প্রিয় অভিনেতা সবার কাছে মিঠুদা নামেই পরিচিত ছিলেন ৷ শ্যুটিং ফ্লোরে তিনি সবার প্রিয় মিঠুদা ছিলেন ৷ সবার সঙ্গে অত্যন্ত ভাল ব্যবহারই ছিল তাঁর চরিত্রের অন্যতম ভাল দিক ৷

    উল্লেখ্য, গতকাল একটি চ্যানেলে সাক্ষাৎকারের পরে বাড়ি ফিরেই অসুস্থ হয়ে পড়েন ৷ বার বার বমি হচ্ছিল। বাড়িতেই স্যালাইনের ব্যবস্থা করা হয় ৷ হাসপাতালে যেতে চাননি তিনি। কাল রাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Abhishek Chatterjee, Abhishek Chatterjee Passes Away

    পরবর্তী খবর