Home /News /entertainment /
Aamir Khan-Reena Dutta: আমির খানের জীবনে ফিরলেন প্রথম স্ত্রী রীনা দত্ত ! ভালবাসার খবরে উত্তাল বলিউড

Aamir Khan-Reena Dutta: আমির খানের জীবনে ফিরলেন প্রথম স্ত্রী রীনা দত্ত ! ভালবাসার খবরে উত্তাল বলিউড

photo source collected

photo source collected

Aamir Khan-Reena Dutta: তবে কী ফের প্রেমের শুরু? আমির-রীনার প্রেম কাহিনি বলিউডে ভাইরাল।

  • Share this:

     #মুম্বই:  আমির খান। বলিউডের তিন খানের এক খান তিনি। সিনেমার মতোই রঙিন তাঁর ব্যক্তিগত জীবনও। গতকাল অর্থাৎ সোমাবার ছিল আমিরের ৫৭-তম জন্মদিন। এই দিন আমিরের বাড়িতে বসেছিল চাঁদের হাট। তবে সব থেকে বেশি নজর কাড়েন তাঁর প্রথম স্ত্রী রীনা দত্ত (Aamir Khan-Reena Dutta)। এই দিন আমির খানের জন্মদিনে বাড়িতে আসতে দেখা যায় রীনাকে। সঙ্গে ছিলেন তাঁর মা। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে সেই ছবি। তবে কী ফের ঘনিষ্ট হচ্ছেন আমির-রীনা।

    কিছুদিন আগেই আমির খান(Aamir Khan-Reena Dutta) তাঁর দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ডিভোর্স ঘোষণা করেন। তার পর থেকেই আমিরের নতুন প্রেম নিয়ে জল্পনা ছিল। ঠিক তার মাঝেই আমিরের জন্মদিনে রীনা দত্তের আসা বাড়িয়ে দিচ্ছে অন্য জল্পনা। কানা ঘুষো চলছে আমির-রীনার সম্পর্ক নিয়ে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আমির খান জানান, তাঁর প্রথম স্ত্রী রীনা দত্তকে সঠিক সময় দেননি তিনি। এমনকি তাঁর মেয়ে ইরারা এখন ২৩ বছর বয়স। সেই মেয়ে এবং প্রথম ছেলে জুনেইদকেও ছোটবেলায় একদম সময় দিতে পারেননি তিনি। যার জন্য এখন কষ্ট হয় তাঁর। সব কিছু একা সামলেছেন রীনা। এই সাক্ষাৎকারে দ্বিতীয় স্ত্রী কিরণ ও ছেলে আজাদকে নিয়ে কিছুই বলেননি তিনি। বোঝাই যাচ্ছে প্রথম স্ত্রীর জন্য ফের মন কাঁদছে তাঁর।

    প্রসঙ্গত, মাত্র ২০ বছর বয়সে আমিরের প্রেমে পড়েছিলেন রীনা। রক্ত দিয়ে প্রেম পত্র লিখেছিলেন আমির খান(Aamir Khan-Reena Dutta)। ১৯৮৬ সালে বিয়ে করেন তাঁরা। তারপর দুই সন্তানের জন্ম। আমিরের কেরিয়ারে সাফল্য। কিন্তু ১৫ বছর পর বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। আমিরের জীবনে তখন নতুন প্রেম কিরণ রাও। লাগান ছবির সূত্র ধরেই এই জুটির প্রেম। তবে বিচ্ছেদের পরেও রীনা দত্ত সব সময় ছিলেন বন্ধুর মতো। কখনই দোষারোপ করেননি আমিরকে।তবে এর আগে জন্মদিনের পার্টিতে কখনই আসেননি রীনা দত্ত। তবে কি আমির-কিরণের ডিভোর্সের পরেই এই ঘণিষ্টতা? বাড়ছে জল্পনা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Aamir Khan, Reena Dutta

    পরবর্তী খবর