Viral Video: স্তনের মেক-আপ করাতে গিয়ে খুললো অর্ন্তবাস ! মডেলের উষ্ণ ভিডিও ভাইরাল

photo source Instagram

Viral Video| Bikini | বলিউডের করিনা কাপুর (kareena kapoor khan) থেকে ক্যাটরিনা কাইফ (katrina kaif) সকলেই বিকিনি শ্যুটে বা বিকিনি পরে ছুটি কাটাতে দারুণ পছন্দ করেন। সারা আলি খান (sara ali khan) হোক বা দিশা পটানি কিম্বা অনন্যা পাণ্ডে বিকিনিতে না নেই কারও।

  • Share this:

    #মুম্বই: বিকিনি শ্যুট (Hot Bikini shoot)। রঙ-বেরঙের বিকিনি পরা নায়িকাদের ছবি দেখে আমরা কখনও মুগ্ধ হই। আবার কখনও আমরা নানা চর্চাতে মেতে উঠি। কিন্তু এই বিকিনি শ্যুট করতে হলে অনেকটাই পরিশ্রমের দরকার। প্রথমত প্রতিদিন শরীরের যত্ন নিতে হবে। নিয়মিত ডায়েট মানতে হবে। যাতে বাড়তি মেদ শরীরে জমা না হয়। কারণ বিকিনির (bikini)  জন্য মেদ-হীন শরীর সব থেকে পারফেক্ট। তবে প্লাস সাইজ মডেলরাও বিকিনি পরেন। সে ক্ষেত্রে মানা হয় অন্য নিয়ম। এবং প্লাস বা জিরো ফিগার হোক, বিকিনিতে সব সময় মডেলরা ঝলমল করেন। তবে শুধু মডেলরা নন ! বলিউডের করিনা কাপুর (kareena kapoor khan) থেকে ক্যাটরিনা কাইফ (katrina kaif) সকলেই বিকিনি শ্যুটে বা বিকিনি পরে ছুটি কাটাতে দারুণ পছন্দ করেন। সারা আলি খান (sara ali khan) হোক বা দিশা পটানি কিম্বা অনন্যা পাণ্ডে বিকিনিতে না নেই কারও।

    তবে শুধু ভারতীয় নারীরাই নয়, পাকিস্তানি মডেলরাও কিন্তু বিকিনি শ্যুটে(Hot Bikini shoot) অনেকটাই এগিয়েছেন। বিকিনিতে তাঁরাও ধরা দেন মাঝে মধ্যেই। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। বলা হচ্ছে তিনি পাকিস্তানি মডেল। তাঁর নাম জানা যায়নি। সেই মডেল একটি ভিডিও শেয়ার করেছিলেন যা এখন ভাইরাল। ভিডিওটি মেক-আপ রুমের। কিভাবে তিনি মেক-আপ করছেন তাই তুলে ধরা হয়েছে ভিডিওতে।

    কালো এবং নীল দু'টি ব্রা পরে বসে আছেন মডেল। তাঁর বক্ষ বিভাজিকা অর্থাৎ স্তনের মেক-আপ করছেন এক মেক -আপ আর্টিস্ট। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয় (viral video) । এখানে নিজে হাতে ওই মডেলের বুকে মেক-আপ করে দিচ্ছেন আর্টিস্ট। ছবি তোলার জন্য অর্থাৎ ক্যামেরার সামনে আসতে হলে সব সময় একটু চড়া মেক-আপ দরকার হয়। তবে সেই মেক-আপ যেন মিশে থাকে শরীরের সঙ্গে তাও নজর রাখতে হয় আর্টিস্টদের। মডেলিংয়ের আগে যেকোনও পোশাক পরানোর আগেই এভাবে মেক-আপ করাতে হয় মডেলদের। শরীরের যে অংশ পোশাকে হাইলাইট হবে, সেখানে মেক-আপ মাস্ট। এই ভিডিওটি তেমনই এক ভিডিও। ভিডিও কার্তিক আরিয়ানের একটি ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে। যা দেখা মাত্রই সকলে নানা কমেন্ট করতে শুরু করেন। অনেকে আবার মেক-আপ আর্টিস্ট হতেও চেয়েছেন।তবে সে যাই হোক আপাতত এই ভিডিও তুমুল ভাইরাল(viral video)  ।

    Published by:Piya Banerjee
    First published: