বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

জামিন পেলেও প্রায় গৃহবন্দি অবস্থাতেই থাকতে হবে রিয়াকে ! একগুচ্ছ শর্ত চাপাল আদালত !

জামিন পেলেও প্রায় গৃহবন্দি অবস্থাতেই থাকতে হবে রিয়াকে ! একগুচ্ছ শর্ত চাপাল আদালত !
photo source collected

প্রথমত ১ লক্ষ টাকার বন্ডে সই করতে হয়েছে তাঁকে। দুই, আগামী ১০ দিন টানা হাজিরা দিতে হবে আদালতে।

  • Share this:

#মুম্বই: অবশেষে জামিন পেলেন রিয়া চক্রবর্তী। তাঁর ভাই শৌভিককে দেওয়া হয়নি জামিন। আবেদন খারিজ করে দেওয়া হয়েছে। তবে রিয়াকে আজ জামিন দেওয়া হলেও তাঁকে মানতে হবে আদালতের একাধিক শর্ত।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর সিবিআই জেরা শুরু করেছিল রিয়া চক্রবর্তীর। রিয়াই সুশান্তের সর্বশেষ প্রেমিকা ছিলেন। সুশান্তের বাবা ও পরিবার অভিনেতার মৃত্যুর জন্য রিয়াকে দায়ি করেছিলেন। কেস করা হয়েছিল বিহার কোর্টে। সুশান্তের টাকা হাতিয়ে নেওয়ার মত অভিযোগও করা হয়েছিল। তবে সিবিআই জেরায় সুশান্তের মৃত্যুর সঙ্গে রিয়ার কোনও যোগ পায়নি। এমনকি রিয়ার বিরুদ্ধে সুশান্তের টাকা চুরির যে অভিযোগ ছিল, তাও খারিজ করে দেওয়া হয়। সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কোনও টাকা নেননি রিয়া।

কিন্তু সেপ্টেম্বর রিয়াকে গ্রেফতার করা হয়েছিল মাদক যোগের কারণে। এনসিবি রিয়াকে গ্রেফতার করে। রিয়ার ভাই শৌভিককেও গ্রেফতার করা হয়। তাঁদের বাড়ি থেকে দেড় কিলো চরস উদ্ধার হয়। এর পর বহুবার জামিনের আবেদন করলেও তা খারিজ করে দেয় আদালত। অবশেষে আজ রিয়াকে জামিন দেওয়া হলেও রাখা হয়েছে একগুচ্ছ শর্ত।

প্রথমত ১ লক্ষ টাকার বন্ডে সই করতে হয়েছে তাঁকে। দুই, আগামী ১০ দিন টানা হাজিরা দিতে হবে আদালতে। তিন, আদালতের অনুমতি ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না তিনি। এমনকি মুম্বইয়ের বাইরে যাওয়ারও অনুমতি নেই। চার, পাসপোর্ট জমা রাখতে হয়েছে তাঁকে। পাঁচ, সুশান্ত মৃত্যু ও ড্রাগ কেসের সঙ্গে যুক্ত কোনও সাক্ষীর সঙ্গে দেখা করতে পারবেন না রিয়া। অতএব আপাতত ছাড়া পেলেও অনেকটা গৃহবন্দি অবস্থাতেই থাকতে হবে তাঁকে। যতদিন না আদালত নতুন কোনও রায় জানাচ্ছে, ততদিন এভাবেই কাটাতে হবে রিয়াকে।

প্রসঙ্গত, মাদক যোগের জন্য শুধু রিয়া নয় বলিউডের অনেককেই জেরা করেছে এনসিবি। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রাকুল প্রীত সিং সহ অনেককেই জেরা করা হয়।  এদের সকলকেই প্রাথমিক জেরা করে ছেড়ে দেওয়া হয়। তবে শুধু এই কজনই নয়। গোটা বলিউডেই জাল বিছিয়েছে মাদক চক্র। অনেক অভিনেতা-অভিনেত্রীই জড়িত এই চক্রের সঙ্গে। তাঁদের সকলকেই জেরা করবে এনসিবি। বলিউডের মাদক চক্রকে আটকাতে বহুদিন ধরেই চেষ্টা চলছিল। এবার সেই কেসে অনেকটাই এগোতে পেরেছে এনসিবি। চক্রের এক পান্ডাকে গ্রেফতারও করা হয়েছে।

Published by: Piya Banerjee
First published: October 7, 2020, 4:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर