Home /News /education-career /
WBPSC Audit and Accounts Service Recruitment 2022: পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের অধীনে প্রচুর পদে নিয়োগ

WBPSC Audit and Accounts Service Recruitment 2022: পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের অধীনে প্রচুর পদে নিয়োগ

প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৩৬টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (Public Service Commission, West Bengal) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অডিট ও অ্যাকাউন্ট সার্ভিসের প্রিলিমিনারি পরীক্ষার জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

WBPSC Audit and Accounts Service Recruitment 2022: গুরুত্বপূর্ণ তারিখ আবেদন শুরুর তারিখ- ০৭.০২.২০২২ আবেদনের শেষ দিন- ২৭.০২.২০২২ অনলাইন আবেদন ফি জমা দেওয়ার শেষ দিন- ২৭.০২.২০২২ এডিট উইন্ডো খোলার দিন- ০৮.০৩.২০২২- ১৪.০৩.২০২২ অফলাইন আবেদন ফি জমা দেওয়ার শেষ দিন- ২৮.০২.২০২২ এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন- আইসিএসই, আইএসসি ফলাফল: নতুন এমসিকিউ ফর্ম্যাটে স্কোর কমেছে পড়ুয়াদের!

WBPSC Audit and Accounts Service Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৩৬টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। ফ্রেশ ভ্যাকেন্সি- ২৯টি পদ ব্যাকলগ ভ্যাকেন্সি- ৭টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (WBPSC)
পদের নাম:অডিট ও অ্যাকাউন্ট সার্ভিস
শূন্যপদের সংখ্যা: ৩৬
কাজের স্থান:পশ্চিমবঙ্গ
কাজের ধরন:নিয়মিত
নির্বাচন পদ্ধতি:লিখিত পরীক্ষা ও অন্যান্য
আবেদন প্রক্রিয়া শুরু:চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদে দেখুন
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন
আবেদনের শেষ দিন:২৭.০২.২০২২

WBPSC Audit and Accounts Service Recruitment 2022: আবেদনের যোগ্যতা একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে স্নাতক ডিগ্রী বা ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়ার সদস্য হতে হবে বা ইন্সটিটিউট অফ কস্ট অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়ার সদস্য হতে হবে বা MBA/PGDM (FINANCE) বা সমমানের স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। এছাড়াও অল ইন্ডিয়া কাউন্সিল ফর টেকনিক্যাল এডুকেশন দ্বারা অনুমোদিত ২ বছরের পূর্ণকালীন নিয়মিত কোর্সের অধীনে ফিনান্স ডিগ্রি থাকতে হবে।

WBPSC Audit and Accounts Service Recruitment 2022: বয়সসীমা সর্বোচ্চ ৩৬ বছর।

আরও পড়ুন- ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ

WBPSC Audit and Accounts Service Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

নির্বাচন এই ভিত্তিতে করা হবে: প্রিলিমিনারি পরীক্ষা (অবজেক্টিভ মাল্টিপল চয়েস প্রশ্ন) মেইন পরীক্ষা (প্রচলিত প্রকার) পার্সোনালিটি টেস্ট

WBPSC Audit and Accounts Service Recruitment 2022: আবেদন ফি ২১০ টাকা (পশ্চিমবঙ্গের SC/ST প্রার্থী এবং প্রতিবন্ধী ব্যক্তি, যাদের শারীরিক অক্ষমতা ৪০% বা তার বেশি, তাঁদের কোনও ফি দিতে হবে না।)

Published by:Suman Majumder
First published:

Tags: Government Jobs, Public Service Commission, Recruitment 2022

পরবর্তী খবর