Home /News /education-career /

Recruitment 2022|| ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ মেডিক্যাল সার্ভিসেস রিক্রুটমেন্ট বোর্ডে! জানুন বিশদে

Recruitment 2022|| ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ মেডিক্যাল সার্ভিসেস রিক্রুটমেন্ট বোর্ডে! জানুন বিশদে

TN MRB Recruitment 2022 Apply soon: প্রার্থীদের আগামী ২ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি তামিলনাড়ুর মেডিক্যাল সার্ভিসেস রিক্রুটমেন্ট বোর্ডের (Medical Services Recruitment Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে তামিলনাড়ু পাবলিক হেলথ সাব-অর্ডিনেট সার্ভিসে (Tamil Nadu Public Health Subordinate Service) ফিল্ড অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা মেডিক্যাল সার্ভিসেস রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে mrb.tn.gov.in গিয়ে খোঁজ নিতে পারেন।

আবেদনের তারিখ:

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের আগামী ২ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিসের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে ভারতীয় রেলে কর্মী নিয়োগ! এক ক্লিকে জানুন আবেদনের খুঁটিনাটি...

শূন্য পদের সংখ্যা:

প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ১৭৪টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে। নিয়োগের সংরক্ষণের নিয়ম এই নিয়োগের জন্য প্রযোজ্য এবং শূন্য পদের বণ্টন পরে ঘোষণা করা হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা মেডিক্যাল সার্ভিসেস রিক্রুটমেন্ট বোর্ড (Medical Services Recruitment Board)
পদের নাম ফিল্ড অ্যাসিস্ট্যান্ট
শূন্য পদের সংখ্যা ১৭৪
কাজের স্থান তামিলনাড়ু
কাজের ধরন কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি কিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরু বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা প্লাস-টু পরীক্ষায় উত্তীর্ণ, মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি কোর্সে (এক বছর মেয়াদী কোর্স) সার্টিফিকেট
বেতনক্রম কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ দিন ০২.০২.২০২২

আরও পড়ুন: রেলে নিয়োগের সিদ্ধান্তে বড়সড় বদল আনল রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড

আবেদনের যোগ্যতা:

প্রার্থীদের অবশ্যই প্লাস-টু পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রার্থীদের অবশ্যই মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজি কোর্সে (এক বছর মেয়াদী কোর্স) সার্টিফিকেট থাকতে হবে, যা মেডিক্যাল এডুকেশন বোর্ড কর্তৃক স্বীকৃত যে কোন প্রতিষ্ঠানে সম্পন্ন করা হয়েছে এবং প্রার্থীদের বাইরে কাজ করার ক্ষমতা থাকতে হবে।

বয়সসীমা:

১ জুলাই ২০২২ পর্যন্ত, সমস্ত বিভাগের প্রার্থীদের জন্য, সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর, যেখানে SC/ST/SCA/BC/BCM/MBC এবং DNC-এর প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৯ বছর এবং ওসি ক্যাটেগরির প্রার্থীদের জন্য ৩২ বছর।

ভিন্ন ভাবে সক্ষম প্রার্থীদের জন্য, ন্যূনতম বয়স হতে হবে ১৮ বছর, যেখানে SC/ST/SCA/BC/BC/MBC এবং DNC-এর প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৯ বছর এবং ওসি বিভাগের প্রার্থীদের জন্য ৪২ বছর। বিধবা প্রার্থীদের জন্য, সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর, যেখানে SC/ST/SCA/BC/BCM/MBC এবং DNC-এর প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৫৯ বছর।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Recruitment 2022

পরবর্তী খবর