Home /News /education-career /
RPSC Senior Teacher Recruitment 2022: মেগা রিক্রুটমেন্ট! ৯৭৬০ শূন্যপদে সিনিয়র শিক্ষক নিয়োগ, জানুন বিস্তারিত

RPSC Senior Teacher Recruitment 2022: মেগা রিক্রুটমেন্ট! ৯৭৬০ শূন্যপদে সিনিয়র শিক্ষক নিয়োগ, জানুন বিস্তারিত

RPSC Senior Teacher Recruitment 2022

RPSC Senior Teacher Recruitment 2022

RPSC Senior Teacher Recruitment 2022: প্রার্থীদের আগামী ১০ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি রাজস্থান পাবলিক সার্ভিস কমিশনের (Rajasthan Public Service Commission) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সিনিয়র টিচার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা রাজস্থান পাবলিক সার্ভিস কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

RPSC Senior Teacher Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হবে ১১ এপ্রিল থেকে। প্রার্থীদের আগামী ১০ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

RPSC Senior Teacher Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৯৭৬০টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।

ইংরেজি ১৬৬৮টি পদ
হিন্দি১২৯৮টি পদ
গণিত১৬১৩টি পদ
সংস্কৃত১৮০০টি পদ
বিজ্ঞান ১৫৬৫টি পদ
সামাজিক বিজ্ঞান১৬৪০টি পদ
পঞ্জাবি ৭০টি পদ
উর্দূ১০৬টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: রাজস্থান পাবলিক সার্ভিস কমিশন (Rajasthan Public Service Commission) পদের নাম: সিনিয়র টিচার শূন্যপদের সংখ্যা: ৯৭৬০ কাজের স্থান: রাজস্থান কাজের ধরন: বিশদ দেখুন নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা ও অন্যান্য আবেদন প্রক্রিয়া শুরু: ১১.০৪.২০২২ শিক্ষাগত যোগ্যতা: বিশদ দেখুন বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ তারিখ: ১০.০৫.২০২২

RPSC Senior Teacher Recruitment 2022: আবেদনের যোগ্যতা যাঁরা উল্লিখিত পদে আবেদন করতে চান তাঁরা এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির https://rpsc.rajasthan.gov.in/Static/RecruitmentAdvertisements/8AA4C7EDCDD444E791B768676338E9DD.pdf মাধ্যমে আরও বিশদে জানতে পারেন।

আরও পড়ুন- অঙ্গনওয়াড়িতে ৭২৩ জন নিয়োগ! আবেদনের শেষ দিন সামনেই

RPSC Senior Teacher Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া মোট ৫০০ নম্বরের লিখিত পরীক্ষা হবে। তার মধ্যে প্রথম পত্রে ২০০ নম্বর এবং দ্বিতীয় পত্রে ৩০০ নম্বর থাকবে। পরীক্ষায় মোট ২ ঘন্টা সময় দেওয়া হবে।

RPSC Senior Teacher Recruitment 2022: আবেদন ফি জেনারেল ক্যাটাগরি/ অর্থনৈতিক ভাবে অনগ্রসর বর্গ/বিসি/ ওবিসি বিভাগের শিক্ষার্থীদের জন্য আবেদন ৩৫০ টাকা, ওবিসি ও রাজস্থান রাজ্যের বিসি ক্যাটাগরির প্রার্থীদের জন্য ২৫০ টাকা, এসসি/ এসটি/ পিএইচ বিভাগের প্রার্থীদের জন্য ১৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Recruitment 2022

পরবর্তী খবর