Home /News /education-career /
Malda News: শুরু হচ্ছে ডিএলএড পরীক্ষা, জানুন বিস্তারিত নিয়মকানুন

Malda News: শুরু হচ্ছে ডিএলএড পরীক্ষা, জানুন বিস্তারিত নিয়মকানুন

ডিএলএড [object Object]

রাজ্যজুড়ে আয়োজিত হতে চলেছে এই ডিএলএড পরীক্ষা। ডিএলএড পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে মালদহ জেলা প্রশাসনের বিশেষ বৈঠক করে।

  • Share this:

#মালদহ: ডিএলএড পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে মালদহ জেলা প্রশাসনের বিশেষ বৈঠক। পরীক্ষার নিয়ম থেকে পরীক্ষাকেন্দ্রগুলির পরিকাঠামো ও নিরাপত্তা বিষয়ে এদিন বৈঠক করা হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে। রাজ্যজুড়ে আয়োজিত হতে চলেছে এই ডিএলএড পরীক্ষা।

বুধবার দুপুরে জেলা প্রশাসনিক ভবনে এই বৈঠকের আয়োজন করা হয়। এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন জেলাশাসক নিতীন সিংহানিয়া, অতিরিক্ত জেলাশাসক ( ভূমি ও ভূমি সংস্কার) শম্পা হাজরা, জেলা স্কুল পরিদর্শক (প্রাথমিক) সত্যজিৎ মন্ডল-সহ সমস্ত স্কুল-কলেজ কর্তৃপক্ষরা।

আরও পড়ুন: ওয়েস্ট সেন্ট্রাল রেলওয়ের অধীনে মেগা রিক্রুটমেন্ট, এই সুযোগ ছাড়বেন না

মালদহ জেলা প্রশাসন সূত্রে জানা গিয়ে আগামী ২৮ থেকে ৩০ নভেম্বর ডিএল‌এড পার্ট-টু পরীক্ষা অনুষ্ঠিত হবে। মালদহ জেলার ৩৭ টি শিক্ষাপ্রতিষ্ঠানের পরীক্ষার্থীরা এই পরীক্ষায় বসবেন। জেলায় মোট ১২ টি পরীক্ষা কেন্দ্র তৈরি করা হয়েছে। শিক্ষা দফতরের গাইড লাইন মেনে পরীক্ষা সম্পন্ন করতে তৎপর জেলা প্রশাসক। এদিন সমস্ত পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত মেনু ইনচার্জ ও পরিদর্শকদের নিয়ে বৈঠকে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আরও পড়ুন: দিলীপদার লোভনীয় খাসির মাংসের প্লেট মাত্র ৩০ টাকায়! দোকানে উপচে পড়া ভিড়, জানুন

বোর্ডের সমস্ত গাইডলাইন ভেনু ইনচার্জদের সাথে আলোচনা করা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থা নিয়ে বিভিন্ন বিষয়ের আলোচনা পুলিশ কর্তৃপক্ষের সঙ্গেও করা হয়েছে বৈঠকে। পরীক্ষা চলাকালীন কিছু নির্দেশিকা জারি করা হয়েছে প্রশাসনের তরফ থেকে। সুষ্ঠভাবে পরীক্ষা সম্পন্ন করতে তৈরি মালদহ জেলা প্রশাসন। সমস্ত রকম প্রস্তুতি নেওয়া হয় জেলা প্রশাসনের তরফ থেকে।

হরষিত সিংহ

Published by:Raima Chakraborty
First published:

Tags: Education, Malda News