TNVASU Recruitment 2021: ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের নিয়োগ, বিশদে জানুন

ফাইল ছবি

তামিলনাড়ু ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়-এ (TNVAS University) ইউনিভার্সিটি অফিসার্স পদে নিয়োগ শুরু হচ্ছে।

  • Share this:

#TNVAS University Recruitment 2021: তামিলনাড়ু ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়-এ (TNVAS University) ইউনিভার্সিটি অফিসার্স পদে নিয়োগ শুরু হচ্ছে। বিশ্ববিদ্যালয়-এর অফিশিয়াল ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীদের tanuvas.ac.in-এ দেওয়া তথ্য দেখে আবেদন করতে বলা হয়েছে।

ওয়েবসাইটে আবেদনের নিয়মাবলী বলে দেওয়া হয়েছে। সেই নির্দিষ্ট নিয়মাবলী অনুসারে প্রয়োজনীয় কাগজপত্র-সহ আবেদন করতে বলা হয়েছে। আবেদনের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে ২৬ জুলাই ২০২১ বিকেল ৫টা পর্যন্ত। শেষ তারিখ যদি ছুটির দিন হয়, তাহলে তার পরের দিন পর্যন্ত সময় দেওয়া হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ডাকের সাহায্যে আসা কোনও আবেদনপত্র যদি পৌঁছতে দেরি করে তার জন্য বিশ্ববিদ্যালয় দায়বদ্ধ থাকবে না।

প্রতিটি পোস্টের জন্য আলাদা করে আবেদন করতে হবে। একসঙ্গে একাধিক পোস্টের আবেদন একই খামে পাঠালে তা গ্রহণ করা হবে না। এরকম হলে যে কোনও একটি আবেদন গ্রহণ করা হবে। আবেদন ফর্মের কোনও কলম বাদ রাখলে চলবে না। তথ্য পূরণের সময় কোনও কলম যদি আবেদনকারীর জন্য না হয়ে থাকে, সে-ক্ষেত্রে “N.A” লিখে একটি দাগ কেটে দিতে হবে। আবেদনকারীকেই খেয়াল রাখতে হবে সঠিক সময়ে যাতে তাঁর চিঠি বিশ্ববিদ্যালয়ে পৌঁছে যায়। কর্তৃপক্ষ জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের বেঁধে দেওয়া নিয়ম না মানা হলে প্রার্থীর আবেদন নেওয়া হবে না। যোগ্য প্রার্থী বাছাই-এর গোটা প্রক্রিয়ায় যা খরচ হবে, তা প্রার্থীকেই বহন করতে হবে। প্রতিটি পোস্টের শূন্যপদ ও যোগ্যতার একটি তালিকা বিশ্ববিদ্যালয়-এর অফিশিয়াল ওয়েবসাইটে দিয়ে দেওয়া হয়েছে।

টিএনভিএএস ইউনিভার্সিটি রিক্রুটমেন্ট ২০২১:- কী কী জমা করতে হবে

প্রার্থীকে জন্মতারিখের সার্টিফিকেট (Date of Birth), ডিগ্রির সার্টিফিকেট (Degree certificate), কাস্ট সার্টিফিকেট (Community certificate), ভিসিআই মেম্বারশিপ (VCI Membership), এএসআরআর রেজাল্ট (ASRR result) ও ফটো আইডি সেল্ফ অ্যাটেস্টেড করে পাঠাতে বলা হয়েছে। আবেদনের আগে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সমস্ত নিয়মাবলী পড়ে নেওয়ার অনুরোধ করেছে।

Published by:Arpita Roy Chowdhury
First published: