MPPSC Recruitment 2021: মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের বিভিন্ন পদে নিয়োগ; আবেদন চলছে

যোগ্য এবং উৎসাহী প্রার্থীরা শীঘ্রই আবেদনপত্র জমা দিতে পারেন

মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের (Madhya Pradesh Public Service Commission) অধীনে বিভিন্ন পদে নিয়োগ চলছে। সম্প্রতি মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য নিয়োগ সংক্রান্ত আবেদনপত্র চাওয়া হয়েছে।

  • Share this:

    #MPPSC Recruitment 2021: মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের (Madhya Pradesh Public Service Commission) অধীনে বিভিন্ন পদে নিয়োগ চলছে। সম্প্রতি মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদের জন্য নিয়োগ সংক্রান্ত আবেদনপত্র চাওয়া হয়েছে। যোগ্য এবং উৎসাহী প্রার্থীরা শীঘ্রই আবেদনপত্র জমা দিতে পারেন। মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের অফিশিয়াল ওয়েবসাইট https://mppsc.nic.in-এ গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

    প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, ইতিমধ্যেই ১৬ জুলাই, ২০২১ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। প্রার্থীদের ১৫ অগাস্ট, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে।

    বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে যে মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের অধীনে পাবলিক হেলথ্‌ এবং ফ্যামিলি ওয়েলফেয়ারের বিভিন্ন পদের জন্য নিয়োগ প্রক্রিয়া চলছে।

    MPPSC-এর পাবলিক হেলথ্‌ এবং ফ্যামিলি ওয়েলফেয়ারে শূন্যপদের সংখ্যা:

    প্রতিষ্ঠানের তরফে মোট পদের সংখ্যা ৬৩টি রয়েছে বলে জানানো হয়েছে।

    MPPSC-এর পাবলিক হেলথ্‌ এবং ফ্যামিলি ওয়েলফেয়ারে শূন্যপদের বিবরণ: বিজ্ঞপ্তি অনুযায়ী জেনারেল প্রার্থীদের জন্য ১৭টি পদ, EWS প্রার্থীদের জন্য ৬টি পদ, OBC প্রার্থীদের জন্য ১৭টি পদ, এছাড়া ST প্রার্থীদের জন্য ১৩টি সংরক্ষিত পদের কথা ঘোষণা করা হয়েছে।

    প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে প্রার্থীরা ১৭ অগস্ট, ২০২১ তারিখ পর্যন্ত নিজেদের আবেদনপত্র সংশোধন করতে পারবেন।

    MPPSC-এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগের সম্ভাব্য পরীক্ষার দিন ২৪ অক্টোবর, ২০২১ তারিখ ঘোষণা করা হয়েছে।

    আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা:

    এই পদে আবেদনের জন্য প্রার্থীদের পাবলিক হেলথ্‌ ম্যানেজমেন্ট, অ্যাডমিনিস্ট্রেশন, ম্যাটেরিয়াল ম্যানেজমেন্ট অথবা হসপিটাল ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি থাকতে হবে।

    প্রার্থীদের আবেদনের বয়সসীমা: বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী আবেদনকারীদের ২১ থেকে ৪০ বছর বয়সি হতে হবে।

    আবেদন শুল্ক:

    প্রার্থীদের আবেদন ফি জমা দেওয়ার শেষ দিন ১৫ অগস্ট, ২০২১।

    জেনারেল ক্যাটেগরির প্রার্থীদের জন্য ১০০০ টাকা এবং এমপি রিজারর্ভড ক্যাটাগরির প্রার্থীদের জন্য ৫০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। এ ছাড়া প্রার্থীরা আবেদনপত্র সংশোধন করতে চাইলে তার জন্য ৫০ টাকা দিতে হবে।

    ইচ্ছুক প্রার্থীরা https://mppsc.nic.in ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করে জমা দিতে পারবেন।

    Published by:Arpita Roy Chowdhury
    First published: