IIT Kanpur Recruitment: REO, প্রিন্সিপাল REO পদে চলছে নিয়োগ, রইল বিশদ তথ্য

File Photo

আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং অনলাইনে আবেদনের শেষ দিন ৩০ জুন পর্যন্ত করা হয়েছে।

  • Share this:

#কানপুর: আইআইটি কানপুর (IIT Kanpur) ভারতের প্রথম সারির শিক্ষা-প্রতিষ্ঠানগুলির অন্যতম। এটি কারিগরী-শিক্ষাদানের ব্যাপারে ভারতে সর্ব‌শ্রেষ্ঠ। এই প্রতিষ্ঠান অস্থায়ী চুক্তি ভিত্তিক নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে। সর্বাধিক পাঁচ বছরের জন্য এই সংশ্লিষ্ট পদগুলিতে নিয়োগ করা হবে। রিসার্চ এস্টাবলিশমেন্ট অফিসার (Research Establishment Officers) গ্রেড ১ এবং প্রিন্সিপাল (Principal) রিসার্চ এস্টাবলিশমেন্ট অফিসার পদে কর্মী নিয়োগ করবে আইআইটি কানপুর। আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং অনলাইনে আবেদনের শেষ দিন ৩০ জুন পর্যন্ত করা হয়েছে।

আইআইটি কানপুর রিক্রুটমেন্ট: শূন্যপদ

মোট শূন্যপদ রয়েছে ৮ টি। এর মধ্যে রিসার্চ এস্টাবলিশমেন্ট অফিসর গ্রেড ১-এর জন্য শূন্যপদ ৭টি ও প্রিন্সিপাল রিসার্চ এস্টাবলিশমেন্ট অফিসার পদের জন্য শূন্যপদ রয়েছে ১টি।

আইআইটি কানপুর রিক্রুটমেন্ট: নিয়োগের বয়সসীমা

রিসার্চ এস্টাবলিশমেন্ট অফিসার গ্রেড ১ পদের জন্য সর্বাধিক বয়সের সীমা ৪৫ বছর এবং প্রিন্সিপাল রিসার্চ এস্টাবলিশমেন্ট অফিসার পদের জন্য সর্বাধিক বয়সের সীমা ৫০ করা হয়েছে।

আইআইটি কানপুর রিক্রুটমেন্ট: প্রতি মাসের মোট ইমোলিউমেন্ট (Emoluments) রিসার্চ এস্টাবলিশমেন্ট অফিসার গ্রেড ১ পদের জন্য: ১,০৯,৫৫৪ টাকা রিসার্চ এস্টাবলিশমেন্ট অফিসার পদের জন্য: ১,৯২,৩১১ টাকা

আইআইটি কানপুর রিক্রুটমেন্ট: আবেদন ফি

উপরের উল্লেখিত দুটি পদের জন্য আবেদন ফি করা হয়েছে ১,০০০ টাকা। এসসি/এসটি/পিডাব্লুডি/মহিলা/বিদেশে প্রার্থীদের জন্য ছাড় দেওয়া হয়েছে।

আইআইটি কানপুর রিক্রুটমেন্ট: কীভাবে আবেদন করতে হবে

https://iitk.ac.in/doad/reo-recruitment-এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে। আবেদনের আগে প্রার্থীদের আইআইটি কানপুর স্টাফের পোর্টালে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন হয়ে গেলে নিজের সম্পর্কে সমস্ত তথ্য বিশদে দাখিল করতে হবে। আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে এবং অনলাইনে আবেদনের শেষ দিন ৩০ জুন পর্যন্ত ধার্য করা হয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published: