Recruitment 2021: IDBI ব্যাঙ্কে নিয়োগ, কোন বিভাগে চাকরির সুযোগ? আবেদনের যোগ্যতা-বেতনক্রম জানুন...

আইডিবিআই ব্যাঙ্ক কর্তৃপক্ষ নির্বাচিত প্রার্থীর জন্য প্রতি ঘণ্টায় ১,০০০ টাকা করে বেতন কাঠামো নিশ্চিত করেছে।

আইডিবিআই ব্যাঙ্ক কর্তৃপক্ষ নির্বাচিত প্রার্থীর জন্য প্রতি ঘণ্টায় ১,০০০ টাকা করে বেতন কাঠামো নিশ্চিত করেছে।

  • Share this:

#নয়াদিল্লি: করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করে ধীরে ধীরে সুস্থ হচ্ছে দেশবাসী। স্বাভাবিক হচ্ছে কর্মজীবন। এরই মধ্যে সুখবর দিল আইডিবিআই ব্যাঙ্ক। ঘোষণা করল বেশ কয়েকটি শূন্যপদের। কলকাতা (Kolkata) , পাটনা (Patna) , ভূবনেশ্বর (Bhubaneswar) এবং চন্ডীগড়ের (Chandigarh) আইডিবিআই ব্যাঙ্ক-এর (IDBI Bank) বিভিন্ন ডিসপেনসারিতে পার্ট-টাইম মেডিকেল অফিসার (Part-Time Medical Officer) পদে প্রার্থী নিয়োগ করা হবে। এই সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।

গুরুত্বপূর্ণ তারিখ:

কলকাতা, পাটনা, ভূবনেশ্বর এবং চন্ডীগড়ের আইডিবিআই ডিসপেনসারিতে পার্ট-টাইম মেডিকেল অফিসার হিসেবে কাজের জন্য অনলাইনে আবেদন করতে হবে। এর জন্য idbi-bank-careers-current-openings.asp-এই ওয়েবসাইটে যেতে হবে। অনলাইনে আবেদন জমা করার শেষ তারিখ জুলাই ৭, ২০২১। তারিখ বদল করা হলে আগে থেকে জানানো হবে।

শূন্যপদ:

পার্ট-টাইম মেডিকেল অফিসার হিসেবে কাজের জন্য মোট শূন্যপদ রয়েছে ৪টি।

যোগ্যতা:

আইডিবিআই ব্যাঙ্ক-এর বিভিন্ন ডিসপেনসারিতে পার্ট-টাইম মেডিকেল অফিসার হিসেবে কাজের জন্য আবেদনকারী প্রার্থীকে অবশ্যই অ্যালোপ্যাথিক (Allopathic system) চিকিৎসা পদ্ধতিতে মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া (Medical Council of India) স্বীকৃত যোকোনও বিশ্ববিদ্যালয় অথবা কোনও কলেজ থেকে MD/MBBS ডিগ্রিধারী হতে হবে।

বয়সসীমা:

এই পদের জন্য আবেদনকারী প্রার্থীকে ৬৫ বছরের মধ্যে হতে হবে। এর থেকে বেশি হলে সেই প্রার্থীকে যোগ্য বলে মনে করা হবে না।

বেতন:

আইডিবিআই ব্যাঙ্ক কর্তৃপক্ষ নির্বাচিত প্রার্থীর জন্য প্রতি ঘণ্টায় ১,০০০ টাকা করে বেতন কাঠামো নিশ্চিত করেছে। এর মানে যত ঘণ্টার কাজ হবে সেই হিসাবে বেতন দেওয়া হবে। এছাড়াও কনভিনিয়েন্স অ্যালাওয়েন্স (Conveyance allowances) প্রতি মাসে ২, ০০০ টাকা ও কম্পাউন্ডিং ফি (Compounding fee) বাবদ প্রতি মাসে ১,০০০ টাকে দেওয়া হবে বলে জানা গিয়েছে। এই পদ সংক্রান্ত আরও বিশদ তথ্যের জন্য আইডিবিআই ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট idbi-bank-careers-current-openings.asp - এ চোখ রাখতে হবে।

Published by:Shubhagata Dey
First published: