Home /News /education-career /
ISRO Recruitment 2022: ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশনে গবেষক নিয়োগ! হাতছাড়া করবেন না সুযোগ

ISRO Recruitment 2022: ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশনে গবেষক নিয়োগ! হাতছাড়া করবেন না সুযোগ

ISRO Recruitment 2022

ISRO Recruitment 2022

ISRO Recruitment 2022 ছ আবেদন করার শেষ দিন ৮ মে, ২০২২। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশনের (Indian Space Research Organisation) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে জুনিয়র রিসার্চ ফেলো, রিসার্চ অ্যাসোসিয়েট এবং রিসার্চ সায়েন্টিস্ট পদে নিয়োগের আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হবে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

ISRO Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে গত ২৫ এপিল থেকে। আবেদন করার শেষ দিন ৮ মে, ২০২২। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

ISRO Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ৫৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

ISRO Recruitment 2022: শূন্যপদের বিবরণ জুনিয়র রিসার্চ ফেলো- ১২টি পদ রিসার্চ অ্যাসোসিয়েট- ২টি পদ রিসার্চ সায়েন্টিস্ট- ৪১টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশন (Indian Space Research Organisation)
পদের নামজুনিয়র রিসার্চ ফেলো, রিসার্চ অ্যাসোসিয়েট এবং রিসার্চ সায়েন্টিস্ট
শূন্যপদের সংখ্যা৫৫
কাজের স্থানহায়দরাবাদ, তেলঙ্গানা
কাজের ধরন:সরকারি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন০৮.০৫.২০২২

ISRO Recruitment 2022: আবেদনের যোগ্যতা জুনিয়র রিসার্চ ফেলো- জিওইনফরমেটিক্স, জিওম্যাটিক্স, জিওস্পেসিয়াল টেকনোলজি ইত্যাদিতে ME বা Mtech ডিগ্রি বা জিওস্পেসিয়াল টেকনোলজি/স্পেসিয়াল ইনফরমেশন টেকনোলজিতে BE বা Btech ডিগ্রি থাকতে হবে। রিসার্চ অ্যাসোসিয়েট- কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন টেকনোলজিতে BE বা Btech ডিগ্রি, রিমোট সেন্সিং, জিআইএস, রিমোট সেন্সিং এবং জিআইএস ইত্যাদিতে ME or Mtech ডিগ্রি থাকতে হবে। রিসার্চ সায়েন্টিস্ট- প্রার্থীদের বটানি, ইকোলজি, ফরেস্ট্রি ইত্যাদিতে MSc এবং BSc ডিগ্রি সহ PhD ডিগ্রি থাকতে হবে।

আরও পড়ুন- রাজ্য পুলিশে ১৬,১৬৪টি শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ! জানুন বিস্তারিত!

প্রার্থীরা আরও বিস্তারিত জানতে এই লিঙ্কে ক্লিক https://www.nrsc.gov.in/sites/default/files/pdf/Careers/NRSC-RMT-1-2022.pdf করে দেখতে পারেন।

ISRO Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া প্রার্থীদের প্রদত্ত তথ্যের ভিত্তিতে শর্টলিস্ট তৈরি করে প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

ISRO Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের NRSC-এর ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীদের নাম রেজিস্ট্রেশনের পরে বিভিন্ন ডকুমেন্ট ও সার্টিফিকেট সহ আবেদন করতে হবে।

Published by:Swaralipi Dasgupta
First published:

Tags: Recruitment 2022

পরবর্তী খবর