IOCL Recruitment 2021: ইন্ডিয়ান অয়েলে প্রচুর পদে স্টাফ নিয়োগ চলছে, আজই আবেদন করুন

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট iocl.com-এ গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট iocl.com-এ গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

  • Share this:

 #নয়াদিল্লি: ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের (Indian Oil Corporation Limited) বিভিন্ন পদে নিয়োগ চলছে। সম্প্রতি IOCL-এ অ্যাপ্রেন্টিস পদের জন্য নিয়োগ সংক্রান্ত আবেদনপত্র চাওয়া হয়েছে। যোগ্য এবং উৎসাহী প্রার্থীরা শীঘ্রই আবেদনপত্র জমা দিতে পারেন। ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে iocl.com গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

বিজ্ঞপ্তি থেকে জানা গিয়েছে যে, ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল ট্রেডের অধীনে অ্যাপ্রেন্টিস নিয়োগ করা হবে।

আবেদন সংক্রান্ত গুরুত্বপূর্ণ তারিখ

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে যে, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ১৩ অগাস্ট, ২০২১ তারিখ থেকে। প্রার্থীদের নাম রেজিস্ট্রেশনের শেষ দিন ২৮ অগাস্ট, ২০২১। প্রার্থী বাছাইয়ের জন্য লিখিত পরীক্ষা নেওয়া হবে ১৯ সেপ্টেম্বর, ২০২১ তারিখে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ডকুমেন্ট ভেরিফিকেশনের জন্য ২৭ সেপ্টেম্বর, ২০২১ তারিখে যোগাযোগ করতে বলা হয়েছে। প্রার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে অনলাইনে।

শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট পদের সংখ্যা ৪৮০টি রয়েছে বলে জানানো হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীরা অ্যাপ্রেন্টিস পদে আবেদনের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিশদে জানতে IOCL কর্তৃক প্রদত্ত নোটিফিকেশন দেখতে পারেন।

নিয়োগের স্থান

প্রার্থীদের তামিলনাড়ু, পুদুচেরি, কর্নাটক, কেরল, অন্ধ্রপ্রদেশ এবং তেলঙ্গানা ইত্যাদি রাজ্যে প্রয়োজন অনুসারে নিয়োগ করা হতে পারে।

নিয়োগ পদ্ধতি

প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষার পারফরম্যান্সের ভিত্তিতে শর্ট লিস্টেড করা হবে। এর পর উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। উভয় পরীক্ষার ফলাফলের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো যে, লিখিত পরীক্ষায় MCQ ধরনের প্রশ্নপত্র থাকবে। প্রত্যেকটি প্রশ্নের জন্য চারটি অপশন দেওয়া হবে।

প্রার্থীদের আবেদনের পূর্বে নোটিফিকেশনটি ভালো ভাবে পড়ে নিতে হবে। ইচ্ছুক প্রার্থীরা এই রিক্রুটমেন্ট সংক্রান্ত বিষয়ে আরও বিশদে জানতে হলে এই ওয়েবসাইটে iocl.com খোঁজ নিতে পারেন!

Published by:Suman Majumder
First published: