Home /News /education-career /
Recruitment 2022: এই ব্যাঙ্কে ম্যানেজার পদে একাধিক নিয়োগ, জানুন ও আবেদন করুন

Recruitment 2022: এই ব্যাঙ্কে ম্যানেজার পদে একাধিক নিয়োগ, জানুন ও আবেদন করুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ৯ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কের (India Post Payments Bank) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ম্যানেজারের বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

India Post Payments Bank Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে ২৬ মার্চ থেকে। প্রার্থীদের আগামী ৯ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: গরমের দুপুরে আরও উত্তাপ বাড়ালেন মালাইকা অরোরা, এই ছবিগুলি মিস করবেন না...

India Post Payments Bank Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে গ্রেড বি পদে নিয়োগের জন্য মোট ১২টি পদ নির্ধারণ করা হয়েছে। চিফ টেকনোলজি অফিসার ১টি পদ এজিএম (এন্টারপ্রাইজ/ ইন্টিগ্রেশন আর্কিটেক্ট) ১টি পদ চিফ ম্যানেজার (ডিজিটাল টেকনোলজি) ১টি পদ সিনিয়র ম্যানেজার (সিস্টেম/ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেশন) ১টি পদ সিনিয়র ম্যানেজার (সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশন/আর্কিটেক্ট) ১টি পদ ম্যানেজার (সিকিউরিটি অ্যাডমিনিস্ট্রেশন) ১টি পদ এজিএম - বিএসজি (বিজনেস সলিউশন গ্রুপ) ১টি পদ চিফ ম্যানেজার (রিটেইল প্রোডাক্ট) ১টি পদ চিফ ম্যানেজার (রিটেল পেমেন্টস) ১টি পদ জিএম (অপারেশনস) ১টি পদ চিফ কমপ্লায়েন্স অফিসার ১টি পদ চিফ ম্যানেজার (ফিনান্স) ১টি পদ

আরও পড়ুন: ২৪ জেলায় দ্বাদশ শ্রেণির ইংরেজি প্রশ্নপত্র ফাঁস! শোরগোল উত্তরপ্রদেশে

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক (India Post Payments Bank)
পদের নাম:ম্যানেজার
শূন্যপদের সংখ্যা:১২
কাজের স্থান:কিছু জানানো হয়নি
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:লিখিত পরীক্ষা ও অন্যান্য
আবেদন প্রক্রিয়া শুরু:২৬.০৩.২০২২
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:কিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ০৯.০৪.২০২২

India Post Payments Bank Recruitment 2022: নিয়োগ পদ্ধতি ইন্ডিয়া পোস্ট পেমেন্টস ব্যাঙ্ক নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, "সাক্ষাৎকারের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে৷ ব্যাঙ্ক সাক্ষাৎকার ছাড়াও মূল্যায়ণ, গ্রুপ ডিসকাশন বা অনলাইন পরীক্ষা পরিচালনা করবে। কেবলমাত্র যোগ্যতার নিয়মগুলি পূর্ণ হলেই নয়, মূল্যায়ণে সন্তুষ্টি এলে তবেই একজন প্রার্থীকে ইন্টারভিউ/গ্রুপ ডিসকাশন বা অনলাইন টেস্টের জন্য ডাকা হবে।”

Published by:Raima Chakraborty
First published:

Tags: Bank Jobs, Job News

পরবর্তী খবর