ICSE-ISC Results 2021 : প্রকাশিত হল ICSE দশম ও ISC দ্বাদশ শ্রেণীর রেজাল্ট! ফলাফল দেখা যাবে এই লিঙ্কে...

জোড়া ফল প্রকাশ!

ICSE-ISC Results 2021 : আইসিএসই-র দশম শ্রেণী এবং আইএসসি-র ১২ ক্লাসের পরীক্ষার ফলাফল ঘোষিত হল শনিবার দুপুর তিনটে নাগাদ। আইসিএসই-তে এই বছরের সামগ্রিক পাসের হার ৯৯.৯৮% এবং আইএসসি ফলাফলের পাশের হার ৯৯.৭৬%।

  • Share this:

    #নয়াদিল্লি: মাধ্যমিক উচ্চ মাধ্যমিকের পর এবার আজ শনিবার প্রকাশিত হল আইসিএসই, আইএসসি-র ফলাফল(ICSE-ISC Results 2021)। আইসিএসই-র দশম শ্রেণী এবং আইএসসি-র ১২ ক্লাসের পরীক্ষার ফলাফল ঘোষিত হল শনিবার দুপুর তিনটে নাগাদ। আইসিএসই-তে এই বছরের সামগ্রিক পাসের হার ৯৯.৯৮% এবং আইএসসি ফলাফলের পাশের হার ৯৯.৭৬%। ইতিমধ্যেই কাউন্সিল ফর ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট-এর তরফে তাদের ওয়েবসাইটে রেজাল্ট প্রকাশ করা হয়েছে।

    কাউন্সিল ফর ইন্ডিয়ান স্কুল সার্টিফিকেট (CISCE)- এর অন্তর্গত দশম ও দ্বাদশ শ্রেণীর দুটি বোর্ড পরীক্ষার ফল এদিন একসঙ্গে প্রকাশ করে তারা। অন্যদিকে দিল্লির জাতীয় রাজধানী অঞ্চল বা ন্যাশনাল ক্যাপিটাল রিজিওন (এনসিআর) আজ আইসিএসই ফলাফলে একশো শতাংশ পাসের রেকর্ড করেছে।

    আইএসসি ১২ ক্লাসের রেজাল্টের নিরিখে দিল্লিও ৯৯.৯৩% পাশের হারে রেকর্ড করেছে। এই বছর, ২৯০৯ জন ছাত্র এবং ২,৯৫৪ জন ছাত্রী আইসিএসই পরীক্ষায় অংশ নিয়েছে। আইএসসি পরীক্ষার জন্য, এই বছর ১৪১৮ জন ছাত্র এবং ১৩৯৩ জন ছাত্রী অংশ নিয়েছে।

    কাউন্সিলের তরফে জানানো হয়েছে, results.cisce.org ওয়েবসাইটে নিজেদের রেজিস্ট্রেশন নম্বর দিলেই দেখা যাবে ফলাফল। এছাড়াও পরীক্ষার্থীদের এসএমএস-এর মাধ্যমে ফলাফল জানতে ০৯২৪৮৮২৮৮৩ নম্বরে আইএসসি এবং আইসিএসই-র ইউনিক আইডি এসএমএস করতে হবে। তাহলেই মোবাইলে চলে আসবে ফল।

    Published by:Sanjukta Sarkar
    First published: