Home /News /crime /
লুকিয়ে নাবালিকার বিয়ে দিতে গিয়ে ধরা পড়ল বাবা, বাবাকে আইনি নোটিশ বিডিও-র

লুকিয়ে নাবালিকার বিয়ে দিতে গিয়ে ধরা পড়ল বাবা, বাবাকে আইনি নোটিশ বিডিও-র

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

উত্তর ২৪ পরগনার বাগদা থানার ঘাটপাতীলা গ্রামের সপ্তম শ্রেণির পড়ুয়া ৷ এক নাবালিকার বিয়ে বন্ধ হল প্রসাশন ও স্কুলের যৌথ উদ্যোগে । বাগদার ঘাটপতীলার বাসিন্দা পেশায় রাজমিস্ত্রী রঞ্জন মন্ডল তার সপ্তম শ্রেণিতে পড়া নাবালিকা মেয়ে জন্য বিয়ের ঠিক করে গোপালনগরের গঙ্গানন্দপুরের বাসিন্দা পেশায় রাজমিস্ত্রি বিপুল মজুমদারের সঙ্গে ।

আরও পড়ুন...
  • Share this:

    #বাগদা: উত্তর ২৪ পরগনার বাগদা থানার ঘাটপাতীলা গ্রামের সপ্তম শ্রেণির পড়ুয়া ৷ এক নাবালিকার বিয়ে বন্ধ হল প্রসাশন ও স্কুলের যৌথ উদ্যোগে । বাগদার ঘাটপতীলার বাসিন্দা পেশায় রাজমিস্ত্রী রঞ্জন মন্ডল তার সপ্তম শ্রেণিতে পড়া নাবালিকা মেয়ে জন্য বিয়ের ঠিক করে গোপালনগরের গঙ্গানন্দপুরের বাসিন্দা পেশায় রাজমিস্ত্রি বিপুল মজুমদারের সঙ্গে ।

    মেয়ে পড়াশোনা ছেড়ে বিয়ে করতে রাজি না থাকলে বাড়ি থেকে জোর করে বিয়ে ঠিক করা হয়,। সেইমতো সোমবার বিয়ের সমস্ত আয়োজন করা হয় । বেশ ধুমধাম করেই লোকজন নিমন্ত্রণ করে বিয়ের রীতিনীতি পালন চলছিল।

    গোপন সূত্রে স্কুলের প্রধান শিক্ষক এই নাবালিকার বিয়ের খবর পেয়েছেন এবং সহশিক্ষকদের নিয়ে হাজির হয় বিয়ে বাড়িতে তারপর বাড়ির লোকজনদের বোঝান যে নাবালিকার বিয়ে দেওয়া আইনত অপরাধ কিন্তু বাড়ির লোকজন তা শুনতে রাজি হচ্ছিলেন না ।

    এরপরই বিডিও খবর পেয়ে বিয়ে বাড়িতে চলে আসেন ৷ বিডিও র প্রতিনিধিরা ওই নাবালিকার বাবাকে লিখিত জানিয়েছেন ৷ মেয়ে সাবালিকা না হওয়া পর্যন্ত বিয়ে দেবেন না ৷

    আরও পড়ুন : ঘুমন্ত গৃহবধূকে বেহুঁশ করে গলা-হাতে ব্লেড চালানোর অভিযোগ, অভিযুক্ত স্বামী

    First published:

    Tags: 24 Parganas North, Daughter, Legal Notice, Marriage, Secretly, West bengal

    পরবর্তী খবর