টাকা ও সোনার লোভ দেখিয়ে তরুণীকে দেখিয়ে পাচারের চেষ্টা ! এলাকায় চরম উত্তেজনা

উত্তেজিত জনতার হাত থেকে অভিযুক্ত তিনজনকে উদ্ধার করে পুলিশ। তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

Bangla Editor | News18 Bangla
Updated:Aug 28, 2019 07:35 PM IST
টাকা ও সোনার লোভ দেখিয়ে তরুণীকে দেখিয়ে পাচারের চেষ্টা ! এলাকায় চরম উত্তেজনা
Bangla Editor | News18 Bangla
Updated:Aug 28, 2019 07:35 PM IST

#দুর্গাপুর: টাকা ও সোনা গয়নার লোভ দেখিয়ে এক তরুণীকে নিয়ে যাওয়ার চেষ্টা, স্থানীয়রা আটকে রেখে পুলিশের হাতে তুলে দেয় এক মহিলা সহ তিন জনকে । মঙ্গলবার রাতে দুর্গাপুরের অঙ্গদপুরের ঘটনায় এলাকায় উত্তেজনা ।

দুর্গাপুরের অঙ্গদপুরের বাসন্তীপল্লীর বছর একুশের তরুণীকে নিয়ে অন্য কোনো অসৎ পরিকল্পনা ছিল ধৃত তিন জনের। আশঙ্কা ছিল ঐ তরুণীর ও তার আত্মীয়দের। তাদের অভিযোগ তরুণীকে তন্ত্রে মন্ত্রে বশীকরণ করে পাচার করার পরিকল্পনা ছিল।

সমীর বিশ্বাস, জ্যোৎস্না বিশ্বাস ও নারায়ণ বিশ্বাস নামে তিন জন স্থানীয় বাসিন্দাদের হাতে ধরা পড়ে । দুর্গাপুর মহকুমা হাসপাতালে ঠিকাদারের অধীনে কাজ করত বছর একুশের এই তরুণী । অভিযোগ মোটা টাকা আর সোনার গয়না দেওয়ার কথা বলে প্রায়শঃই তাকে লোভ দেখাতো দুই ব্যাক্তি । এমনকি তরুণীকে সবসময় তারা নজরদারিতে রাখত বলে অভিযোগ ।

মঙ্গলবার সন্ধেয় দুর্গাপুরনগর নিগমের ৩৭ নম্বর ওয়ার্ডের অঙ্গদপুরের বাসন্তীপল্লীতে তরুণীর বাড়িতে চলে আসে সমীর বিশ্বাস, নারায়ণ বিশ্বাস আর সাথে ছিল জ্যোৎস্না বিশ্বাস নামে এক মহিলা । তরুণীর বাবাকে বলা হয় যদি তাদের হাতে মেয়েটিকে তুলে দেওয়া হয় তাহলে টাকা আর বেশ কয়েকভরি সোনা দেওয়া হবে ।

Loading...

এরপর তরুণীর বাবা এই তিনজনকে বসিয়ে রেখে স্থানীয় ক্লাবের সদস্যদের খবর দেয়। এরপর ক্লাবের সদস্যরা এসে আটকে রাখে এই তিনজনকে। খবর পেয়ে ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলার স্বরূপ মন্ডল ও দুর্গাপুরের কোকওভেন থানার পুলিশ । উত্তেজিত জনতার হাত থেকে অভিযুক্ত তিনজনকে উদ্ধার করে পুলিশ। তিনজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

First published: 07:35:56 PM Aug 28, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर