corona virus btn
corona virus btn
Loading

ট্যাক্সি চালককে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টা দুই যাত্রীর ! গণপিটুনি অভিযুক্তদের

ট্যাক্সি চালককে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টা দুই যাত্রীর ! গণপিটুনি অভিযুক্তদের

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার নীলকুঠি এলাকায়।

  • Share this:

এক ট্যাক্সি চালককে ধারালো অস্ত্র দিয়ে আচমকাই খুনের চেষ্টা গুই যাত্রীর ৷ এরপর স্থানীয় বাসিন্দারা অভিযুক্তদের ধরে গণপিটুনি দেন ৷ তার জেরে গুরুতর আহত ওই দুই অভিযুক্ত যাত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্থি থানার নীলকুঠি এলাকায়।

আহত ট্যাক্সি চালক-সহ দুই যাত্রীকে গুরুতর জখম অবস্থায় ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্যাক্সি চালক সুরেশ যাদবের দাবি, কলকাতার পিজি হাসপাতাল মোড় থেকে দুই যাত্রী আমতলাতে যাওয়ার জন্য ট্যাক্সি ভাড়া করে ৷ পরে আমতলায় পৌঁছে গেলেও ওই দুই যাত্রী রাজা বেগ ও আরফাজ আলি ট্যাক্সি চালককে আরও কিছুটা পথ নিয়ে যাওয়ার জন্য অনুরোধ করে ৷ সেই মত ট্যাক্সি চালক গাড়ি নিয়ে রওনা দিলে বেশ কিছুটা যাওয়ার পর উস্থি থানার নীলকুঠির কাছে চলন্ত ট্যাক্সিতে চালক ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টা করে ওই দুই যুবক ৷

ট্যাক্সি চালকের চিৎকার চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন এবং দুই অভিযুক্ত যাত্রীকে ধরে চলে গণধোলাই। পরে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর জখম অবস্থায় ট্যাক্সি চালক ও দুই অভিযুক্তকে উদ্ধার করে বানেশ্বরপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যায় উস্থি থানার পুলিশ। ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকেরা তাদেরকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে স্থানান্তরিত করেন। অন্যদিকে পুলিশ সূত্রে জানা যায়,  দুই অভিযুক্ত যাত্রী মগরাহাট থানা এলাকার ঝিনকির বাসিন্দা ৷ তারা কলকাতা থেকে দর্জির কাজ করে বাড়ি ফিরছিল । বর্তমানে আহত ৩ ব্যক্তি ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে চিকিৎসাধীন।পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে উস্থি থানার পুলিশ।পুলিশের প্রাথমিক অনুমান, ভাড়া সংক্রান্ত বিবাদ জেরে এই ঘটনা ঘটতে পারে ৷ অভিযুক্তরা কিছুটা সুস্থ হওয়ার পর তাদের জিজ্ঞাসাবাদ করবে পুলিশ ।

অর্পন মন্ডল

Published by: Siddhartha Sarkar
First published: August 18, 2020, 5:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर