কাকা ও গৃহশিক্ষকের যৌন নির্যাতন, বাঁচতে পালাল দুই কিশোরী, তারপর যা হল আরও ভয়ানক

কাকা ও গৃহশিক্ষকের যৌন নির্যাতন, বাঁচতে পালাল দুই কিশোরী, তারপর যা হল আরও ভয়ানক
Representive Image

সম্মান বাঁচাতে বাড়ি থেকে পালিয়ে যা হল...

  • Share this:

#দক্ষিণ চব্বিশ পরগনা:  কাকা ও গৃহশিক্ষকের যৌন হেনস্থা থেকে মুক্তি খুজতে গিয়ে পাচার চক্রের ফাঁদে পরে যায় দুই ১৩ বছরের নাবালিকা। বাংলাদেশে পাচার হওয়ার আগে বাগদা থানার বাংলাদেশ সীমান্ত লাগোয়া নাটাবেড়িয়া থেকে তাদের উদ্ধার করে পুলিশ। গ্রেফতার করে প্রেমিক বেশে থাকা সবুজ বিশ্বাস ও অলোক সরকার নামে দুই যুবককে। এর মধ্যে সবুজ বাংলাদেশের বাসিন্দা। এই ঘটনার তদন্ত নেমে যৌন হেনস্থার দায়ে রথীন্দ্রনাথ সরকার ও জয়ন্ত ভক্ত নামে এক গৃহশিক্ষক কে গ্রেপ্তার করে গোপালনগর থানার পুলিশ।

সূত্রের খবর, ১৩ বছর দুই নাবালিকা গত শনিবার পড়তে গিয়ে নিখোঁজ হয়ে যায়। পরিবারের অভিযোগের ভিত্তিতে ঐদিন ভোররাতে নাবালিকা দুজনকে উদ্ধার করে। গ্রেফতার হয় সবুজ ও অলোক। নাবালিকা দুজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে একজনকে তার কাকা যৌন হেনস্থা করত এবং অন্যজনকে তার বোনের গৃহশিক্ষক যৌন হেনস্থা করত। তাদের নির্যাতনের কথা বাড়িতে বললেও তা পরিবারের লোকের বিশ্বাস করত না। ফলে মুক্তি পাওয়ার আশায় তারা পালিয়ে যাওয়ার পথ বেছে নেয়। ঘুনাক্ষরেও তারা বুঝতে পারিনি প্রেমিক বেশি এই দুই যুবক তাদের বাংলাদেশে পাচার করার ছক।

আরও পড়ুন - এ কেমন রণবীর সিং, কপিলদেবের স্টাইলে ‘নটরাজ’ লুকে ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

নাবালিকার বয়ানের ভিত্তিতে কীর্তিমান কাকা রথীন্দ্রনাথ সরকার ও গৃহশিক্ষক জয়ন্ত ভক্তকে গতকাল গ্রেপ্তার করে গোপালনগর থানার পুলিশ। ধৃতদের বিরুদ্ধে পস্ক আইনে কেস দায়ের করেছে পুলিশ। ধৃত রথীন্দ্রনাথ সরকার ও জয়ান্ত, সবুজ ও অলোককে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়।

আরও দেখুন

First published: 05:38:01 PM Nov 11, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर