ডাইনি অপবাদে ভাই-বোনকে পিটিয়ে খুন গ্রামবাসীদের

Representational Image

Representational Image

দুই ভাই-বোনকে খুন করে পুড়িয়ে দেওয়া হল। পূর্ব বর্ধমানের মাধবডিহিতে ডাইনি অপবাদে বর্বর কাণ্ডটা ঘটালেন গ্রামের কিছু বাসিন্দা।

  • Last Updated :
  • Share this:

    #বর্ধমান: দুই ভাই-বোনকে খুন করে পুড়িয়ে দেওয়া হল। পূর্ব বর্ধমানের মাধবডিহিতে ডাইনি অপবাদে বর্বর কাণ্ডটা ঘটালেন গ্রামের কিছু বাসিন্দা। খবর পেয়ে গ্রামে ঢুকতে গিয়ে বাধা পেয়ে ফিরে যায় পুলিশ।

    পূর্ব বর্ধমানের মাধবডিহির নেওড় গ্রামে কয়েকদিন ধরে অসুস্থ এক ব্যক্তি। মোড়লদের নিদান, দিদি বাঁকু বাস্কে ডাইনি আর ভাই মঙ্গল মান্ডি ডাইন। তাই ওই ব্যক্তির অসুস্থতা কাটছে না। একঘরে করে দেওয়া হয় তাঁদের। তাতেও রেহাই মেলেনি। অভিযোগ, সোমবার রাতে বঁটি, বাঁশ দিয়ে বেপরোয়া মারধর করা হয় বছর পঞ্চান্নর মঙ্গল ও ষাট বছরের বাঁকুকে। মারা যান দুজনই।

    মৃত্যুর পর দু'জনের দেহ শ্মশানে নিয়ে গিয়ে পুড়িয়ে দেওয়া হয়। খবর পেয়ে সোমবার রাতেই পুলিশ-প্রশাসনের আধিকারিকরা গ্রামে যান। তির-ধনুক-বল্লম নিয়ে রাস্তা ঘিরে তাঁদের গ্রামে ঢুকতে বাধা দেন বাসিন্দারা। ফিরে যেতে বাধ্য হন পুলিশ-প্রশাসনের আধিকারিকরা।মঙ্গলবার সকালে ফের পুলিশ আধিকারিকরা গ্রামে ঢোকার চেষ্টা করেন। বিডিও-র তরফেও প্রতিনিধি পাঠানো হয়। কিন্তু এদিনও তির-ধনুক-বল্লম নিয়ে পথ আটকান গ্রামবাসীরা। খবর সংগ্রহে গিয়ে বাধার মুখে পড়েন সাংবাদিকরাও।

    First published:

    Tags: Siblings murdered, Superstition, Witch