আগ্নেয়াস্ত্র-সহ সিউড়িতে ধৃত প্রাথমিক স্কুল শিক্ষক !

বীরভূমের মহম্মদবাজার এলাকার একটি প্রাথমিক স্কুলের শিক্ষক। তার কাছ থেকে একটি রিভলবার ও চার রাউন্ড গুলি পাওয়া গিয়েছে।

বীরভূমের মহম্মদবাজার এলাকার একটি প্রাথমিক স্কুলের শিক্ষক। তার কাছ থেকে একটি রিভলবার ও চার রাউন্ড গুলি পাওয়া গিয়েছে।

  • Share this:

#সিউড়ি: গোপন সূত্রে খবর পেয়ে বীরভূমের সিউড়ি থানার পুলিশ গ্রেফতার করল তিন দুষ্কৃতীকে। বীরভূমের সিউড়ির জেলা স্কুল মাঠ লাগোয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে সিউড়ি থানার পুলিশ। তাদের মধ্যে একজন প্রাথমিক স্কুলের শিক্ষক তার নাম অনিমেষ মুখোপাধ্যায়। তিনি বীরভূমের মহম্মদবাজার এলাকার একটি প্রাথমিক স্কুলের শিক্ষক। তার কাছ থেকে একটি রিভলবার ও চার রাউন্ড গুলি পাওয়া গিয়েছে। তাদেরকে গ্রেফতার করার পর প্রাথমিক জেরায় পর পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই তিনজন ডাকাতির উদ্দেশ্যে এক জায়গায় জড়ো হয়েছিল।

শিক্ষকের কাছে রিভলভার বাজেয়াপ্ত হওয়ার ঘটনায় হতচকিত পুলিশও। একজন প্রাথমিক শিক্ষক কি করে সঙ্গে রিভলবার থাকতে পারে তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষক-সহ ২ জনকে সিউড়ি আদালতে তোলা হলে সিউড়ি আদালত তাদের ২ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেছে।

যদিও সিউড়ি পুলিশের তরফ থেকে সাত দিনের পুলিশ হেফাজত চাওয়া হয়েছিল। পুলিশ সূত্রে খবর শুধু এই তিনজনই নয় এদের সঙ্গে যুক্ত থাকতে পারে আরো বড় কোনো গ্যাং, যারা বীরভূম বা বীরভূমের বাইরে ডাকাতির সঙ্গে যুক্ত থাকতে পারে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে তবে টহলদারি সময় এই ধরনের দুষ্কৃতী ধরা পড়ার ঘটনার পুলিশের তরঅহে টহলদারী বাড়ানো হচ্ছে সিউড়ীর বেশ কিছু এলাকায়। একজন প্রাথমিক শিক্ষক কিভাবে এই ধরনের কাজের সঙ্গে যুক্ত থাকতে পারে তা নিয়ে শিক্ষক মহলে আলোচনা শুরু হয়েছে।

Supratim Das

Published by:Siddhartha Sarkar
First published: