• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • ON CCTV SUITCASE WHEELED BY HUSBAND WITH WIFES BODY REPORTEDLY WITHIN SR

Hyderabad: স্ত্রী’কে পুড়িয়ে, খণ্ড করে স্যুটকেসে ভরে স্বামী বলল, ‘ডেল্টা প্লাসে মৃত্যু হয়েছে’

২০১৯ সালে দু’জনের বিয়ে হয় । তাঁদের দেড় বছরের একটি মেয়ে রয়েছে । গত ২২ জুন রাগের মাথায় স্ত্রী’কে পুড়িয়ে মারে শ্রীকান্ত ।

২০১৯ সালে দু’জনের বিয়ে হয় । তাঁদের দেড় বছরের একটি মেয়ে রয়েছে । গত ২২ জুন রাগের মাথায় স্ত্রী’কে পুড়িয়ে মারে শ্রীকান্ত ।

  • Share this:

    #তিরুপতি: স্ত্রী’কে নিজের হাতে পুড়িয়ে মেরে, তাঁর দেহ খণ্ড খণ্ড করে স্যুটকেসে ভরে তা লোপাটের চেষ্টা করল হায়দরাবাদের তিরুপতির (Tirupati, Hyderabad) এক যুবক । এ দিকে পরিবারের সকলের কাছে স্ত্রী’র মৃত্যু নিয়ে উপস্থাপন করল বানানো একটি গল্প । চিত্তুরের রামসমুন্দ্রমের বাসিন্দা ভুবনেশ্বরী নামের ওই যুবতী করোনার ডেল্টা প্লাস (Delta Plus, Coronavirus) প্রজাতির দ্বারা সংক্রমিত হয়েছিলেন বলে পরিবারের সকলকে জানায় ওই যুবক ।

    কিন্তু পাঁচ দিন আগে এসভিআরআর সরকারি হাসপাতালের কাছে একটি স্যুটকেসের মধ্যে এক যুবতীর দগ্ধ দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার তদন্ত নেমে সিসিটিভি ফুটেজ দেখে উঠে এল চাঞ্চল্যকর তথ্য! সিসিটিভি ফুটেজে পুলিশ দেখতে পায়, এক যুবক ও একজন ক্যাব চালক ওই স্যুটকেসটি নিয়ে এসে হাসপাতালের সামনে ফেলে যাচ্ছে । এরপরেই খোঁজ শুরু হয় ওই ক্যাব চালকের । তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করতেই কাদাপার শ্রীকান্ত রেড্ডি নামের ওই যুবকের খোঁজ মেলে ।

    পুলিশ সূত্রে খবর, ভুবনেশ্বরী হায়দরাবাদে ‘কগনিজেন্ট’-এ চাকরি করতেন । ২০১৯ সালে দু’জনের বিয়ে হয় । তাঁদের দেড় বছরের একটি মেয়ে রয়েছে । রেড্ডি নেশা করত । তার নামে একাধিক আর্থিক তছরুপের অভিযোগও রয়েছে । নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রী’র মধ্যে ঝামেলা লেগেই থাকত । গত ২২ জুন রাগের মাথায় স্ত্রী’কে পুড়িয়ে মারে শ্রীকান্ত । এরপর দেহ লোপাটের জন্য বড় একটি স্যুটকেস কিনে এনে তার মধ্যে স্ত্রী’র দেহ ভরে ওই যুবক ।

    দুই পরিবারেই শ্রীকান্ত জানায়, ভুবনেশ্বরী করোনায় মারা গিয়েছেন । হাসপাতাল থেকেই তাঁর দেহ পুড়িয়ে দিয়েছে । কিন্তু আশেপাশের কোনও হাসপাতালে ভুবনেশ্বরীর নামে কোনও রেকর্ড না পেয়ে পরিবারের লোকেরা সন্দেহের বশবর্তী হয়ে পুলিশের দ্বারস্থ হন । তিরুপতি পুলিশের মুখ্য আধিকারিক জানিয়েছেন মৃতার দেহের ৯০ শতাংশই পুড়ে গিয়েছিল। শ্রীকান্ত ও ওই ক্যাব চালককে গ্রেফতার করেছে পুলিশ ।

    Published by:Simli Raha
    First published: