Home /News /crime /
Minor Rape: হাসপাতালের শৌচালয়ে জন্ম ভ্রুণের, ভয়ে কমোডে ফ্লাশ করলেন নাবালিকা 'ধর্ষিতা'!

Minor Rape: হাসপাতালের শৌচালয়ে জন্ম ভ্রুণের, ভয়ে কমোডে ফ্লাশ করলেন নাবালিকা 'ধর্ষিতা'!

হাসপাতালের শৌচালয়ে জন্ম ভ্রুণের, ভয়ে কমোডে ফ্লাশ করলেন নাবালিকা 'ধর্ষিতা'!

হাসপাতালের শৌচালয়ে জন্ম ভ্রুণের, ভয়ে কমোডে ফ্লাশ করলেন নাবালিকা 'ধর্ষিতা'!

কোচিতে এক নাবালিকাকে ২০ বছরের এক যুবকের ধর্ষণের (Minor Rape) অভিযোগ।

  • Share this:

    #কোচি: কোচিতে এক নাবালিকাকে ২০ বছরের এক যুবকের ধর্ষণের (Minor Rape) অভিযোগ। যার জেরে অন্তঃসত্ত্বা হয়ে যান ওই মেয়েটি। হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়ে সেখানকার শৌচালয়েই অপরিণত ভ্রুণের জন্ম দেন তিনি। সেই মুহূর্তে ভয় পেয়ে গিয়ে ভ্রুণটিকে শৌচালয়ের কমোডে ফ্লাশ করে ফেলেন 'ধর্ষিতা'।

    পুলিশ সূত্রে খবর, ঘটনাটি প্রকাশ্যে আসে গত বুধবার যখন মেয়েটি তাঁর মায়ের সঙ্গে একটি বেসরকারি হাসপাতালে গিয়েছিলেন চিকিৎসকের পরামর্শ নিতে। অপেক্ষা করার সময় মেয়েটি উঠে শৌচালয়ে যান। সেখানেই তাঁর অপরিণত ভ্রুণের জন্ম হয়ে যায়। কাউকে ঘটনাটি না জানিয়ে, ভয়ে ভ্রুণটিকে কমোডে ফ্লাশ করার চেষ্টা করেন তিনি।

    মেয়েটির পরেই অপর একজন ওই শৌচালয়ে গিয়ে ভ্রুণটিকে দেখতে পান এবং পুলিশকে সে বিষয়ে খবর দেন তিনি। পুলিশ ঘটনার তদন্ত করে প্রাথমিক ভাবে জানতে পারে, হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে আসা ওই নাবালিকাই ভ্রুণটির জন্ম দিয়েছেন। এবং তিনিই সেটিকে ফ্লাশ করার চেষ্টা করেছিলেন।

    আরও পড়ুন: ১৮ মাসের সন্তানকে বেধড়ক কিল-চড়-ঘুষি মায়ের, নিজেই রেকর্ড করল ভিডিও! কেন?

    নাবালিকার কাছে বিষয়টি জানতে চাওয়া হলে, তিনি জানান, ২০ বছরের এক যুবক তাঁকে ধর্ষণ করেছিল। তবে অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার বিষয়টি বাড়িতে জানাননি তিনি। ৬ মাস ধরে ঋতুস্রাব বন্ধ হয়ে যাওয়ায় মেয়েটির মা তাঁকে নিয়ে চিকিৎসকের কাছে যান। সেখানেই ভ্রুণের অপরিণত জন্ম হয়ে যায় শৌচালয়ে। মেয়েটির মায়ের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করেছে পুলিশ। ওয়ানাডের বাসিন্দা এক যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। কোচি থেকে বৃহস্পতিবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Crime Against Children, Foetus, Minor Rape

    পরবর্তী খবর