• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • JAMMU POLICE TODAY ARRESTED TWO MILITANTS FROM NEAR A PROMINENT SHOPPING MALL RC

Jammu Militant Arrest: ভয়াবহ বিস্ফোরণের ছক বাঞ্চাল, জম্মুর শপিং মল থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক-সহ ধৃত ২ সন্ত্রাসবাদী!

নাশকতার ছক বাঞ্চাল জম্মু শহরে।

জম্মু শহর থেকে খানিক দূরে একটি শপিং মল থেকে দুই সন্ত্রাসবাদীকে (Two Militants Arrested) হাতেনাতে ধরল (Jammu Militant Arrest) পুলিশ (Jammu Police)।

  • Share this:

    #জম্মু: একদিকে জম্মু বিমানবন্দরে (Jammu Airport Blast) ভয়াবহ বিস্ফোরণ। দেশে প্রথমবার ড্রোন হামলায় আহত হয়েছেন ভারতীয় জওয়ানরা। সেদিনই জম্মু শহর থেকে খানিক দূরে একটি শপিং মল থেকে দুই সন্ত্রাসবাদীকে (Two Militants Arrested) হাতেনাতে ধরল পুলিশ (Jammu Police)। তাদের কাছ থেকে বিপুল পরিমাণে অস্ত্র, বিস্ফোরক ও বুলেট উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, জম্মু শহরে বড়সড় বিস্ফোরণের ছক কষেছিল এই সন্ত্রাসবাদীরা। হাতেনাতে দু'জনকে ধরতে পারায় বড়সড় নাশকতা এড়ানো গিয়েছে।

    শহরে এভাবে নাশকতার ছক কষা হয়েছে, তা কয়েকদিন আগেই খবর পেয়েছিল জম্মু পুলিশ। এদিন শহরের বাইরের এই শপিং মলে দুই সন্ত্রাসবাদীকে দেখা গিয়েছে জানতে পেরেই সেখানে অভিযান চালায় পুলিশ। সেখানে বিপুল পরিমাণে বিস্ফোরক লাগিয়ে বড়সড় বিস্ফোরণের ছক কষেছিল ধৃতরা। তবে নাশকতার আগেই তাদের ছক বাঞ্চাল করে দেয় পুলিশ। শপিং মল ঘিরে ফেলে পুলিশের বিশাল বাহিনী। তারপরেই দুই সন্ত্রাসবাদীকে নিজেদের হেফাজতে নিয়ে নেয় পুলিশ।

    দুই ধৃতকে সেফ হাউজে রেখে আপাতত জেরা করছে পুলিশ। তাদের মদত করছে কারা এবং কী কারণে সেখানে এত বিস্ফোরণ নিয়ে শপিং মলে গিয়েছিল তারা জানতে চান তদন্তকারীরা। শনিবার রাতে ফের ওই এলাকায় জোরদার তল্লাশি চালায় পুলিশ। এই ঘটনার সঙ্গে জম্মু বিমানবন্দরের ভিতর ড্রোন হামলার কোনও যোগ রয়েছে কিনা, তাও জানতে চায় পুলিশ। সব দিক খতিয়ে দেখে তবেই পরবর্তী পদক্ষেপ করবে পুলিশ।

    শনিবার গভীর রাতে জম্মু বিমানবন্দরের টেকনিক্যাল অঞ্চলে বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছে যায় বম্ব ডিসপোজাল স্কোয়াড ও ফরেন্সিক দল। স্থানীয়দের দাবি, বিস্ফোরণের শব্দ এতটাই তীব্র ছিল যে বিমানবন্দরের প্রায় দুই কিলোমিটার পর্যন্ত সেই বিকট শব্দ শোনা গিয়েছে। তবে এই বিস্ফোরণে মৃত্যুর কোনও খবর নেই এখনও পর্যন্ত। আহত হয়েছেন বেশ কয়েকজন। ঘটনার পরে শ্রীনগরে জারি করা হয়েছে হাই এলার্ট।

    Published by:Raima Chakraborty
    First published: