আগ্নেয়াস্ত্র দিয়ে মাথা ফাটিয়ে দুঃসাহসিক ডাকাতি​ কালনায়

আগ্নেয়াস্ত্র দিয়ে মাথা ফাটিয়ে দুঃসাহসিক ডাকাতি​ কালনায়
Representational Image
  • Share this:

Saradindu Ghosh

#কালনা: ফের কালনায় দুঃসাহসিক ডাকাতির অভিযোগ। কালনা থানার বাঘনা পাড়া রথতলা এলাকায় এক স্কুল শিক্ষকের বাড়িতে মধ্যরাতে দলবল নিয়ে ঢুকে গৃহস্থদের মাথায় আগ্নেয়য়াস্ত্র ঠেকিয়ে প্রায় নগদ ৮০ হাজার টাকা ও কয়েক লক্ষ টাকার সোনা লুঠের ঘটনা ঘটেছে। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মাথায় হাত পড়েছে ওই পরিবারের। পুলিশে খবর দেওয়া হলে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় তদন্ত শুরু করেছে কালনা থানার পুলিশ ৷

বাড়ির মালিক পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক আলমিন শেখের অভিযোগ, মঙ্গলবার রাত ১ টা নাগাদ ৩ থেকে ৪ জনের ডাকাত দল তাঁদের বাড়ির গেটের তালা ও ঘরের ছিটকানি ভেঙে ঘরে ঢোকে। তারপরেই শব্দ শুনে তাঁরা সবাই জেগে ওঠেন। আচমকাই তাঁদের সামনে আগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দিতে থাকে। তারপরেই পরিবারের প্রত্যেকের মোবাইল ফোন কেড়ে নেয় দুষ্কৃতিরা। আলমিন শেখ বাধা দিতে গেলে আগ্নেয়াস্ত্রের বাট দিয়ে তার মাথায় সজোরে আঘাত করে দুষ্কৃতিরা। সঙ্গে সঙ্গে তাঁর মাথা ফেটে রক্ত ঝরতে থাকে।

এরপর তাঁদের বাড়ির দু'জন বধূকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে আলমারির চাবি নিয়ে নেয়। আলমারি খুলে তাঁদের সমস্ত নগদ টাকা ও ২০ থেকে ২২ ভরি সোনা নিয়ে নেয়। আরও কিছু আছে কিনা খুঁজতে গিয়ে সমগ্র ঘর উলট পালট করে দেয়। প্রায় রাত ২ টো ৪৫ নাগাদ দুষ্কৃতি দল চম্পট দেয়। আলমিনবাবুর অভিযোগ,"বেরিয়ে যাওয়ার সময় ওরা হুমকি দিয়ে যায় যদি আমরা পুলিশের কাছে মুখ খুলি তাহলে পরে এসে সবাইকে মেরে দিয়ে যাবে। ঘটনায় আমরা খুবই আতঙ্কিত আছি।"

তাঁরা জানান, পালানোর সময় দুষ্কৃতিরা তাঁদের মোবাইলগুলি বাড়িতেই ফেলে দিয়ে যায়। তারপরে তাঁরা কালনা থানায় খবর দেন। খবর ছড়াতেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রসঙ্গত, কয়েক মাস আগেই কালনার পূর্ব সাতগাছিয়া এলাকায় একটি ডাকাতির চেষ্টা হয়েছিল। এর আগেও কালনার সিঙ্গারকোণে একটি ব্যাঙ্ক ডাকাতির ঘটনা ঘটেছিল। সেই ঘটনায় গ্রেফতারও হয়েছে কয়েকজন। তারপরেই ফের এমন দুঃসাহসিক ঘটনা।

First published: 07:18:02 PM Dec 11, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर