Minor Girl Raped: ফের রাজধানীতে নাবালিকাকে পৈশাচিক ধর্ষণ, ক্ষোভের আগুন জ্বলছে...

দিল্লিতে ফের ধর্ষিতা নাবালিকা। প্রতীকী ছবি।

রাজধানীতে নাবালিকাকে (১২) ধর্ষণের অভিযোগ (raping a 12-year-old girl)। সোমবার উত্তর-পূর্ব দিল্লিতে (northeast Delhi) ঘটে যাওয়া জঘন্য এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লিঃ ফের রাজধানীতে নাবালিকাকে (১২) ধর্ষণের অভিযোগ (raping a 12-year-old girl)। সোমবার উত্তর-পূর্ব দিল্লিতে (northeast Delhi) ঘটে যাওয়া জঘন্য এই ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে। ধর্ষণে অভিযুক্ত ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত এক কর্মীকে গাজিয়াবাদের লোনি জেলা থেকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ৩৭৬ (ধর্ষণ) এবং পকসো (POCSO) আইন-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।অভিযুক্ত ওই কেরানি আদতে  রাজস্থানের ভারতপুরের (Bharatpur in Rajasthan) বাসিন্দা।

    রাজস্থানের বাসিন্দা ধর্ষক এই ব্যক্তি বর্তমানে গাজিয়াবাদের লোনি জেলায় বসবাস করে পরিবার নিয়ে। পরিবারে স্ত্রী ছাড়াও তার চার সন্তান রয়েছে।পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে ওই কিশোরী জল আনতে গিয়েছিল। তখনই তাকে সেখানে একা পেয়ে ধর্ষণ করে ব্যক্তি। বাড়ি ফিরে ভয়ে সে ঘটনার কথা বাবা-মাকে জানায়। এরপরেই নাবালিকার বাবা-মা রবিবার রাতেই থানায় গিয়ে অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে।

    ওই নাবালিকার অভিভাবকরা সংবাদ সংস্থা PTI-কে জানিয়েছে, 'মেয়ে জল আনতে গিয়েছিল রবিবার বিকেলে। তখনই সুযোগ বুঝে ওই  তাঁকে ধর্ষণ করে ওই ব্যক্তি।' এ দিনের ঘটনার পরে ওই নাবালিকা স্বাভাবিকভাবেই অত্যন্ত ভয় পেয়ে যায়। তার মেডিক্যাল পরীক্ষা করানোর পাশাপাআশি কাউন্সেলিংও করান হচ্ছে।

    এ দিকে, গ্রেফতারির পরে ওই কেরানিকে আদালতে পেশ করা হলে বিচারক তাকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। প্রসঙ্গত, এ দিনের এই ঘটনার পর থেকে ক্ষভে ফুঁসছেন এলাকার বাসিন্দারা। চলছে বিক্ষোভ, প্রতিবাদ। ফলে কোনওরকম অপ্রিতীকর পরিস্থিতি এড়াতে ধর্মীয় প্রতিষ্ঠান চত্ত্বতে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে।

    Published by:Shubhagata Dey
    First published: