corona virus btn
corona virus btn
Loading

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করার হুমকি দিয়ে সর্বনাশ করল ফেসবুক ফ্রেন্ড !

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করার হুমকি দিয়ে সর্বনাশ করল ফেসবুক ফ্রেন্ড !
সোশ্যাল মিডিয়া পপ্ল্যাটফর্মের জন্য আমাদের জীবনের অনেক কাজ সহজ হয়েগেছে। কিন্তু এর জন্য নষ্ট হয়েছে আমাদের জীবনের প্রাইভেসি। আপনি যদি জানতে পারেন যে ফেসবুক (Facebook)আপনার কতো সিক্রেট যানে, তা জানলে আপনি হয়রান হবেন।
  • Share this:

#নরেন্দ্রপুর, দক্ষিণ ২৪ পরগনা: ফেসবুকে পরিচয়, তারপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সম্পর্ক তৈরি ও ঘনিষ্ঠতা। এবং এসবের পরে প্রতারণার অভিযোগ উঠল রেলে কর্মরত এক যুবকের বিরুদ্ধে ৷ ঘটনায় নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা তরুণী।

অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ৷ নির্যাতিতা গড়িয়া এলাকার বাসিন্দা ৷  ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে ফেসবুকে পরিচয় হয় পুর্ব মেদিনীপুরের বাসিন্দা প্রদীপ সিং এর সঙ্গে ৷ তারপর বন্ধুত্ব গাঢ় হলে একে অপরের ফোন নম্বর দেওয়া নেওয়াও করা হয় ৷ চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়৷ তারপর থেকে একাধিকবার তারা বিভিন্ন জায়গায় মিলিত হয় ৷ সেইসময় নির্যাতিতার ব্যক্তিগত ও গোপন ছবি তুলে রাখে প্রদীপ ৷ নির্যাতিতার অভিযোগ বিয়ের কথা বললে প্রদীপ বিয়ে করতে অস্বীকার করছে ও তাকে নানাভাবে হুমকি দিচ্ছে৷ শুধু তাই নয়, ফের বিয়ের কথা বললে নির্যাতিতার ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে দেওয়ার হুমকি দিচ্ছে বলে অভিযোগ ৷

First published: August 5, 2019, 7:53 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर