প্রেম-প্রস্তাবে না, যুবতী ইঞ্জিনিয়ারের ঘরে ঢুকে কুপিয়ে খুনের চেষ্টা স্টকারের

প্রেম-প্রস্তাবে না, যুবতী ইঞ্জিনিয়ারের ঘরে ঢুকে কুপিয়ে খুনের চেষ্টা স্টকারের

প্রতীকী ছবি

তদন্তকারীদের দাবি, সেই স্টকারই অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে ঢুকে একটি ধারালো অস্ত্র দিয়ে যুবতীর উপর হামলা চালায়।

  • Share this:

    #হায়দরাবাদ: ২৯ বছরের এক যুবতী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে বাড়িতে ঢুকে কুপিয়ে খুন করার চেষ্টার অভিযোগ। সাইবারাবাদে এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মঙ্গলবার। বেশ কিছুদিন ধরেই এক ব্যক্তি ওই যুবতীকে স্টক করছিল বলে জানতে পেরেছে পুলিশ। তদন্তকারীদের দাবি, সেই স্টকারই অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে ঢুকে একটি ধারালো অস্ত্র দিয়ে যুবতীর উপর হামলা চালায়। জানা গিয়েছে, প্রায় দু'বছর ধরেই ওই যুবতীর উপর নজর রাখছিল অভিযুক্ত স্টকার। প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার ফলেই এই ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

    পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাত পৌনে আটটা নাগাদ লক্ষ্মীনগর কলোনির নারসিঙ্গি পুলিশ স্টেশনের কাছে ওই অ্যাপার্টমেন্টে ঢুকে এই হামলা চালানো হয়। গত সপ্তাহেই পুলিশের কাছে হেনস্থার অভিযোগ দায়েক করেছিলেন ওই ইঞ্জিনিয়ার যুবতী। অভিযুক্তের নাম জানা গিয়েছে সলমান শাহরুখ। অ্যাপার্টমেন্টের বাইরের দেওয়াল টপকে সেখানে ঢুকেছিল সে। এর পরেই ফ্ল্যাটে ঢুকে আচমকা হামলা চালানো হয় বলে অভিযোগ।

    ঘটনার তদন্তকারী এক সিনিয়র অফিসারের দাবি, যুবতীর চিৎকারে পাশের ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন অনেকে। এর পরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মোবাইলের একটি ভিডিওতে দেখা গিয়েছে, বুকে ও পেটে গভীর ক্ষত রয়েছে যুবতীর। ঘরেই অচৈতন্য অবস্থায় মাটিতে পড়েছিলেন তিনি। রক্তে ভেসে যাচ্ছিল গোটা ঘরটি। সেই সময় মেয়েটির বাবা-মা ছিলেন না বলেই জানা গিয়েছে। রাজ্যের বিজেপি প্রধান বানদি সঞ্জয় বুধবার হাসপাতালে যাবেন বলে খবর।

    Published by:Raima Chakraborty
    First published: