রেশন দুর্নীতি নিয়ে বিজেপিকে পাল্টা, নকশা তৈরি করতে বৈঠকে তৃণমূল

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বেই রবিবার তৃণমূলের বৈঠক।

একই সঙ্গে খাদ্যমন্ত্রীকে রেশন বিলির তথ্য জানিয়ে যে হোয়াটস আপ গ্রুপ তৈরি করতে বলেছেন মুখ্যমন্ত্রী তা নিয়েও কথা হতে পারে বৈঠকে।

  • Share this:

#কলকাতা: 'রেশন দুর্নীতি' নিয়ে বিজেপির অভিযোগের পাল্টা জবাব দিতে মরিয়া তৃণমূল। পাশাপাশি করোনা নিয়ে রাজ্যের সঙ্গে কেন্দ্রের অসহযোগিতার অভিযোগকে সামনে রেখে এবার পাল্টা প্রচারে নামার পালা। তার রূপরেখা সাজাতেই রবিবার বৈঠক তৃণমূলের।

সূত্রের খবর, বিধায়কদের নিয়ে সাংগঠনিক বৈঠকে করতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ।রবিবার দলের সমস্ত বিধায়কদের একটি ভিডিও কনফারেন্সে আহ্বান জানানো হয়েছে। কালীঘাট থেকে ওই ভিডিও কনফারেন্সে মূল বক্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৈঠকের আহবান জানিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। থাকবেন সুব্রত বক্সীও। শুক্রবারই দলের জেলা সভাপতিদের নিয়ে বিশেষ বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার দলনেত্রীর নির্দেশকেই সাংগঠনিক স্তরে রূপায়ণ করতেই বিধায়কদের এই সভা।

শুক্রবারই দলের জেলা সভাপতিদের বৈঠকে রেশন নিয়ে 'নাক না গলানোর' বার্তা স্পষ্ট করেন মমতা বন্দ্যোপাধ্যায়।একইসঙ্গে রেশন ঘিরে বিজেপি র "কুৎসা"র জবাব দিতে নির্দেশ দেন দলকে ।মমতার এই বৈঠকের পরে দলের দ্বিতীয় সারির নেতাদের বৈঠকে রেশন প্রসঙ্গ উঠবে বলেই মনে করছে তৃণমূল শিবির ।একই সঙ্গে লক ডাউন পর্বে স্যোশ্যাল মিডিয়ায় যে ভাবে বিজেপি সরব তা ভাবাচ্ছে তৃণমূলকে। তাই স্যোসাল মিডিয়ায় দলের বিজেপি বিরোধী পাল্টা প্রচারের নীল নকশা তৈরি হতে পারে এই বৈঠকে।

একই সঙ্গে খাদ্যমন্ত্রীকে রেশন বিলির তথ্য জানিয়ে যে হোয়াটস আপ গ্রুপ তৈরি করতে বলেছেন মুখ্যমন্ত্রী তা নিয়েও কথা হতে পারে বৈঠকে। এই সরকারি তথ্যকে হাতিয়ার করেই বৈঠকে দলের বিধায়কদের বিজেপির প্রচারে বিরুদ্ধে সরব হওয়ার পরামর্শ দিতে পারেন অভিষেক.।মত তৃণমূল শিবিরের ।

Published by:Arka Deb
First published: