Suniel Shetty : ডেল্টা ভ্যারিয়েন্টের হামলা, বন্ধ হল সুনীল শেট্টির আবাসন! কেমন আছেন অভিনেতা.‌.‌.‌

ডেল্টার আতঙ্ক

এবার দক্ষিণ মুম্বইয়ের যে বহুতলে বলিউড অভিনেতা সুনীল শেট্টি (Suniel Shetty) থাকেন, সেখানে তিন ব্যক্তির শরীরে ডেল্টা ভ্যারিয়েন্টের নমুনা পাওয়া গেল। গোটা আবাসন বন্ধ করে দেওয়া হয়েছে বলে খবর।

  • Share this:

    #মুম্বই : করোনা আতঙ্ক এবং লকডাউনে এখনও পর্যন্ত বিপর্যস্ত গোটা দেশ। দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা এখনও সামলে ওঠা সম্ভব হয়নি। আর এর মধ্যেই করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট চোখ রাঙাচ্ছে। এবার দক্ষিণ মুম্বইয়ের যে বহুতলে বলিউড অভিনেতা সুনীল শেট্টি (Suniel Shetty) থাকেন, সেখানে তিন ব্যক্তির শরীরে ডেল্টা ভ্যারিয়েন্টের নমুনা পাওয়া গেল। গোটা আবাসন বন্ধ করে দেওয়া হয়েছে বলে খবর।

    বিশেষজ্ঞদের মতে, করোনা ভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্ট অনেক বেশি বিপদজনক। দেশের বিভিন্ন প্রান্তে ধীরে ধীরে এর খোঁজ মিলছে। মুম্বইতে এর আগেও এই রোগী পাওয়া গিয়েছিল। এ বার সুনীল (Suniel Shetty) যে আবাসনে বাস করেন, সেখানে এই রোগীদের খোঁজ পাওয়া গেল। সূত্রের খবর, বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফ থেকে ওই আবাসন বন্ধ করে দেওয়া হয়েছে।

    আগাম সতর্কতা নিয়েই বৃহন্মুম্বই পুরসভার তরফে সিল করে দেওয়া হল দক্ষিণ মুম্বইয়ের ‘পৃথ্বী অ্যাপার্টমেন্ট’। এই আবাসনের বাসিন্দা বলিউড অভিনেতা সুনীল শেট্টি। বিএমসির নিয়ম বলছে একটি আবাসনে যদি ৫ জনের বেশি মানুষ করোনা পজিটিভ হয়, তবে সেই আবাসন সিল করে দেওয়া হবে। সেই সংখ্যা ছাড়ানোর জেরেই সুনীল শেট্টির অ্যাপার্টমেন্ট সিল করা হয়েছে দক্ষিণ মুম্বইয়ের অ্যালটামাউন্ট রোডের এই আবাসন।

    এ প্রসঙ্গে অ্যাসিসট্যান্ট মিউনিসিপ্যাল কমিশনার ডি ওয়ার্ড সাংবাদিকদের বলেন, “সুনীল শেট্টির গোটা পরিবার সম্পূর্ণ সুরক্ষিত। বিএমসি পৃথ্বী অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের এ উইং সিল করে দিয়েছে। কারণ ওখানে পাঁচ জনের বেশি আক্রান্তের খবর পাওয়া গিয়েছে। সুনীলের পরিবার বি উইংয়ে থাকেন।”

    সূত্রের খবর, এই মুহূর্তে কর্মসূত্রে মুম্বইয়ের বাইরে রয়েছেন সুনীল। তবে তাঁর পরিবারের সদস্যরা মুম্বইতে রয়েছেন। এখনও পর্যন্ত সকলে সুস্থ। আর কেউ যাতে আক্রান্ত না হন, সে কারণেই বিএমসি-র তরফে ওই পদক্ষেপ নেওয়া হয়েছে। তবে প্রত্যেককেই কড়া ভাবে কোভিড নীতি মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছে।

    Published by:Sanjukta Sarkar
    First published: