EXCLUSIVE: জনতা কার্ফু সমর্থন করে বাড়িতে সৌরভ, ক্যারাম খেলেই কাটালেন সারাদিন, দেখুন ভিডিও

সৌরভকে ক্যারাম খেলতে এভাবে খুব একটা বেশি দেখা যায়নি কখনও।

  • Share this:

#কলকাতা: জনতা কার্ফুকে সমর্থন করে বাড়িতে সৌরভ। সারাদিন নিজেকে গৃহবন্দী করে রাখলেন প্রাক্তন ভারত অধিনায়ক। বাড়িতে বসে সারাদিন কী করলেন মহারাজ? নিউজ18 বাংলার হাতে এসেছে একটি এসক্লুসিভ ভিডিও। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে ক্যারাম খেলছেন দাদা।

জনতা কার্ফুতে পরিবারের ছোট সদস্যদের সঙ্গে ক্যারাম খেলে সময় কাটালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ব্যাট হাতে যতটা সাবলীল ছিলেন সৌরভ, ক্যারাম বোর্ডে স্ট্রাইকার হাতেও ততটাই হিট মহারাজ। বেস থেকে ইঞ্চি। প্রত্যেকটা শটেই পাকা খেলোয়াড়ের নিদর্শন। পকেটে পড়া ছাড়া আর কোনও রাস্তা নেই ঘুঁটি গুলোর।

সৌরভকে ক্যারাম খেলতে এভাবে খুব একটা বেশি দেখা যায়নি কখনও। জনতা কার্ফুর মাঝে সেই ভূমিকাতেও ধরা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট। সৌরভের ক্যারাম খেলা ভিডিও প্রকাশ হতেই রীতিমতো ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে একটি ক্যারাম বোর্ডের সামনে দাঁড়িয়ে খেলছেন সৌরভ। সাইজে কিছুটা ছোট ক্যারাম বোর্ড। উচ্চতাতেও কিছুটা খাটো। তবুও সৌরভ ক্যারাম বোর্ডে পুরনো বাপি বাড়়ি যা মেজাাজে। সাদা ঘুঁটি নিয়ে খেলছেন সৌরভ। পরনে সাদা টি শার্ট ও কালো ট্রাউজার। ক্যাজুয়াল মুডে রয়েছেন মহারাজ। বিপক্ষ খেলোয়াড়ের ফাইন হলে সেটাও ধরিয়ে দিচ্ছেন দাদা। নিজের হাতে ঘুঁটি সাজাচ্ছেন।

করোনা সংক্রমণ ঠেকাতে দেশ জুড়ে পালিত হল জনতা কার্ফু। প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে সমর্থন করেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আসলে গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী জনতা কারফিউর ডাক দেন। সেই দিন মোদির ট্যুইটের রিটুইট করেন সৌরভ। শনিবার রাতে জনতা কার্ফুকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় আলাদা করে পোস্ট করেন প্রাক্তন ভারত অধিনায়ক। পোস্টে সৌরভ লেখেন,  ইতিহাসে এই প্রথম এরকম জনতা কার্ফু হচ্ছে।

গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রী জনতা কার্ফুর ডাক দেন। সেই দিন মোদির ট্যুইটের রিটুইট করেন সৌরভ। শনিবার রাতে জনতা কার্ফুকে সমর্থন করে সোশ্যাল মিডিয়ায় আলাদা করে পোস্ট করেন প্রাক্তন ভারত অধিনায়ক। পোস্টে সৌরভ লেখেন, ইতিহাসে এই প্রথম এরকম জনতা কার্ফু হচ্ছে।

করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করতে ২২ মার্চ সকাল সাতটা থেকে জনতা কার্ফু পালন করুন। বাড়িতে থাকুন, সুস্থ থাকুন।#indiafightscorona। মূলত একটি পোস্টার কাটে সৌরভের ছবির উপর কথাগুলো লেখা। ভারতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। এ বিষয়ে চিকিৎসকরা বলেছেন, এই পরিস্থিতিতে ভিড় এড়িয়ে চলা উচিত। বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোনো উচিত নয়। ঘরবন্দি থাকাই মহামারির বিরুদ্ধে লড়াইয়ের সেরা পথ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সেই কারণে রবিবার ১৪ ঘণ্টা জনতা কার্ফুর ডাক দিয়েছিলেন। ভারতের প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে সমর্থন করে ইতিমধ্যেই এগিয়ে এসেছেন একাধিক সেলেব্রিটি। বিশ্ব স্বাস্থ্য সংস্থা হু মোদির এই উদ্যোগকে প্রশংসা করেছেন।

Eeron Roy Barman

First published: March 22, 2020, 6:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर